Aamir Khan

বিয়ে করবেন বলে পাত্রী খুঁজছেন আমির খান? ভবিষ্যৎ পরিকল্পনা প্রকাশ করলেন অভিনেতা

বলিউডে তিনি ‘পারফেকশনিস্ট’ হিসাবে পরিচিত তিনি। পাশাপাশি আমিরের ব্যক্তিগত জীবনও বার বার চর্চায় উঠে আসে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২৪ ১২:৩৪
Aamir Khan revealed whether he will get married again on Rhea Chakraborty’s podcast

আমির খান। ছবি: সংগৃহীত।

ফের বিয়ে করবেন বলে পাত্রী খুঁজছেন আমির খান? সম্প্রতি রিয়া চক্রবর্তীর পডকাস্টে এসেছিলেন অভিনেতা। সেখানেই উঠল এমন প্রশ্ন। বলিউডে তিনি ‘পারফেকশনিস্ট’ হিসেবে পরিচিত।। পাশাপাশি আমিরের ব্যক্তিগত জীবনও বার বার চর্চায় উঠে আসে।

Advertisement

১৯৮৬ সালে রিনা দত্তকে বিয়ে করেছিলেন আমির। তাঁদের এক ছেলে ও এক মেয়ে। ছেলে জুনেইদ খানও ইতিমধ্যে বলিউডে পা রেখেছেন। ২০০২ সালে সেই বিয়েতে ইতি টেনেছিলেন আমির-রিনা। এর পরে নিজের সহ-পরিচালক কিরণ রাওকে বিয়ে করেন অভিনেতা। ২০১১ সালে তাঁদের ঘরে আসে এক পুত্র সন্তান। কিন্তু কিরণের সঙ্গেও ২০২১ সালে বিবাহবিচ্ছেদের পথে হেঁটেছেন আমির। তার পর থেকে বিভিন্ন মহলে প্রশ্ন উঠেছে, আমির কি নতুন কোনও সম্পর্কে জড়িয়েছেন? তিনি কি ফের বিয়ে করবেন?

রিয়াও এই একই প্রশ্ন করেন আমিরকে। উত্তরে অভিনেতা বলেন, “আমার বয়স এখন ৫৯। মনে হয় না, আমি আবার বিয়ে করতে পারব। এতে সমস্যা তৈরি হতে পারে। বর্তমানে আমার জীবনে বহু সম্পর্ক রয়েছে। পরিবারের সঙ্গে আবার আমি সময় কাটাতে শুরু করেছি। আমার ছেলেরা রয়েছে। আমার ভাইবোনেরা রয়েছেন।”

এর পরেই রিয়া প্রশ্ন করেন, “আমি কি বিবৃতি দেব- আমির খান পাত্রী খুঁজছেন?” উত্তরে বলি তারকা বলেন, “এখন একদমই নয়। আমার কাছের মানুষদের সঙ্গে এমনিতেই আমি খুশি আছি। আমি এই মুহূর্তে আরও ভাল মানুষ হয়ে ওঠার চেষ্টা করছি।”

বর্তমানে আমির তাঁর আসন্ন ছবি ‘সিতারে জ়মিন পর’ নিয়ে ব্যস্ত। এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে জেনেলিয়া ডিসুজ়াকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement