Bengali web series

এ বার বাংলায় পাত্র-পাত্রীর সন্ধান করবে ‘রং মিলান্তি’

প্রেম হতে হতেও হয় না! বিয়ে নিয়ে বেজায় দোটানা। বন্ধুত্বও টিকবে কি না, রয়েছে যথেষ্ট দ্বন্দ্ব। মজাদার কাণ্ডকারখানা নিয়ে আসছে নতুন সিরিজ় ‘রং মিলান্তি’।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০২৩ ১০:৩০
Bengali new Web series

মজাদার কাণ্ডকারখানা নিয়ে আসছে নতুন ওয়েব সিরিজ়। ফাইল চিত্র।

বিয়ে, প্রেম, সম্পর্কের ভাঙাগড়া নিয়ে এত ছবি বা সিরিজ় হয়েছে যে, তা গুনে শেষ করা সম্ভব নয়। তবে এ বার একেবারে অন্য রকম একটা গল্প নিয়ে আসছে ওটিটি প্ল্যাটফর্ম ক্লিক। এখানে প্রেম হতে হতেও হয় না, বিয়ে নিয়ে বেজায় দোটানা, বন্ধুত্বও টিকবে কি না, রয়েছে যথেষ্ট দ্বন্দ্ব। মজাদার কাণ্ডকারখানা নিয়ে আসছে নতুন সিরিজ় ‘র‌ং মিলান্তি’। বা বলা ভাল ‘wrong মিলান্তি’।

Advertisement

নাম শুনেই আন্দাজ পাওয়া যাচ্ছে গল্পটা খানিকটা ক্রস কানেকশনের। গল্পের মধ্যমণি তিনটি চরিত্র। সূর্য, হিয়া ও শাওন। ক্ষণে ক্ষণে প্রেমে পড়ে সূর্য। তবে বিয়ের জন্য পাত্রী জুটছে না যে। ইতিমধ্যে ৬-৭টা সম্বন্ধ বাতিল হয়েছে। গল্পে প্রবেশ ঘটে কার্শিয়াঙের মেয়ে হিয়ার। প্রথম দেখাতেই ভাল লেগে যায় হিয়াকে। তবে এখানেই রয়েছে টুইস্ট। যাকে হিয়া ভেবে ভালবাসে সূর্য, সে তারই বোন ঝিলিক! এ দিকে গল্পে রয়েছে আর এক নায়ক শাওন। সূর্যর প্রাণের চেয়ে প্রিয় বন্ধু। তার লক্ষ্য সূর্যের বিয়েটা ভেস্তে দেওয়া। যদিও শেষমেশ বন্ধুর জন্য পাত্রী খুঁজতে এসে তার প্রেমেই পড়ে যায় শাওন।

এই সিরিজ়ে অভিনয়ে রয়েছেন সবুজ বর্ধন, দুর্বার শর্মা, পিয়া দেবনাথ। এ ছাড়াও রয়েছেন দিশা ভট্টাচার্য, উজ্জয়িনী দেব ও সন্দীপ ভটাচার্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement