WB Police Recruitment 2023

রাজ্য পুলিশে ওয়্যারলেস অপারেটর পদে নিয়োগ, কারা আবেদন করতে পারবেন?

আবেদনের জন্য প্রার্থীদের বয়স ৬৪ বছরের মধ্যে থাকতে হবে। চুক্তির ভিত্তিতে পরের বছরের ৩১ অগস্ট পর্যন্ত এই পদে প্রার্থীদের নিয়োগ করা হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২৩ ১৬:৩০
West Bengal Police

রাজ্য পুলিশ। সংগৃহীত ছবি।

রাজ্য পুলিশে অবসরপ্রাপ্তদের জন্য কর্মখালি। সেই মর্মে সম্প্রতি একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে রাজ্য পুলিশের তরফে। প্রার্থীদের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। এর জন্য আগ্রহীদের অফলাইনে আবেদন করতে হবে। শুরু হয়ে গিয়েছে সেই প্রক্রিয়া।

Advertisement

রাজ্য পুলিশের টেলিকমিউনিকেশন বিভাগের জন্য এই নিয়োগ। নিয়োগ হবে ওয়্যারলেস অপারেটর পদে। মোট শূন্যপদ রয়েছে ২২টি। আবেদনের জন্য প্রার্থীদের বয়স ৬৪ বছরের মধ্যে থাকতে হবে। চুক্তির ভিত্তিতে পরের বছরের ৩১ অগস্ট পর্যন্ত এই পদে প্রার্থীদের নিয়োগ করা হবে। প্রতি মাসে নিযুক্তদের ১০,০০০ টাকা বা বর্তমানে প্রাপ্ত পেনশনের জন্য বরাদ্দ অর্থের পরিমাণ বাদ দিয়ে পারিশ্রমিক দেওয়া হবে।

আবেদনকারীদের রাজ্য পুলিশের ওয়্যারলেস বিভাগ থেকে অবসরপ্রাপ্ত আধিকারিক বা কেন্দ্রীয় সরকারি/ সেনাবাহিনী/ নৌবাহিনী/ বিমানবাহিনী/ আধাসামরিক বাহিনী বা অন্যান্য পুলিশ বাহিনীর ওয়্যারলেস পার্সোনেল হতে হবে। থাকতে হবে শারীরিক এবং মানসিক সুস্থতা।

আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৮ ডিসেম্বর। এর পর বাছাই প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে এই পদে নিয়োগ করা হবে। নিয়োগের বিষয়ে বাকি তথ্য বিস্তারিত জানার জন্য রাজ্য পুলিশের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement