WB Govt Job Recruitment 2024

ওয়েস্ট বেঙ্গল কো-অপারেটিভ সার্ভিস কমিশনে কর্মখালি, কোন পদে নিয়োগ?

নিযুক্ত ব্যক্তির বেতনক্রম হবে ২৮,৫০০-৮২,৫৫০ টাকা প্রতি মাসে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:২৬
প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

রাজ্যে ওয়েস্ট বেঙ্গল কো-অপারেটিভ সার্ভিস কমিশনের তরফে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে কমিশনের তরফে। কলকাতার ঢাকুরিয়া কো-অপারেটিভ ব্যাঙ্ক লিমিটেডের জন্য এই নিয়োগ প্রক্রিয়ার আয়োজন করা হয়েছে। নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। আগ্রহীরা অনলাইন বা অফলাইনে এর জন্য আবেদন করতে পারবেন।

Advertisement

কমিশনের তরফে নিয়োগ হবে ব্রাঞ্চ ম্যানেজার পদে। শূন্যপদ রয়েছে একটি। আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ১৮ থেকে ৪০ বছরের মধ্যে। নিযুক্ত ব্যক্তির বেতনক্রম হবে ২৮,৫০০-৮২,৫৫০ টাকা প্রতি মাসে।

আবেদনকারীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বিকম বা বিএসসি অনার্স থাকতে হবে। পাশাপাশি, কোনও ব্যাঙ্কে ম্যানেজেরিয়াল পদে চাকরির ন্যূনতম দু’বছরের অভিজ্ঞতা থাকাও জরুরি। একই সঙ্গে কম্পিউটার পরিচালনা এবং ইংরেজি কথোপকথনে দক্ষতা থাকাও প্রয়োজন।

আগ্রহীদের এর জন্য বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি কমিশনের অফিসে গিয়ে জমা দিতে হবে বা বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে পাঠিয়ে দিতে হবে। আবেদনের শেষ দিন আগামী ১৫ ফেব্রুয়ারি। কমিশনের অফিসে নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে ১৬ ফেব্রুয়ারি সকাল সাড়ে ১১টা নাগাদ। ওই দিন আবেদনপত্র-সহ সমস্ত নথি নিয়ে প্রার্থীদের যথাস্থানে উপস্থিত হতে হবে। এই বিষয়ে বিশদ জানতে প্রার্থীদের কমিশনের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement