Govt Jobs in Purulia

পুরুলিয়ার হাসপাতালে স্টাফ নার্স পদে কর্মখালি, শূন্যপদ ক’টি?

পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে পুরুলিয়ার দেবেন মাহাতো সরকারি মেডিক্যাল কলেজ ও হাসপাতালে উক্ত পদে কর্মী নিয়োগ করা হবে। নিযুক্তদের থ্যালাসেমিয়া কন্ট্রোল ইউনিটে কাজ করতে হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২৩ ১৫:৩৩
Staff Nurse.

প্রতীকী ছবি।

রাজ্য সরকারি হাসপাতালে কাজের সুযোগ। এই মর্মে পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, স্টাফ নার্স পদে পুরুলিয়ার দেবেন মাহাতো সরকারি মেডিক্যাল কলেজ ও হাসপাতালে কর্মখালি রয়েছে। ওই পদে আবেদনকারীদের বয়স ২১ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। মোট শূন্যপদ দু’টি।

Advertisement

নিযুক্তদের থ্যালাসেমিয়া কন্ট্রোল ইউনিটে নিয়োগ করা হবে। আবেদনকারীদের ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল অথবা ওয়েস্ট বেঙ্গল নার্সিং কাউন্সিলের জেনারেল নার্সিং অ্যান্ড মিডওয়াইফরি (জিএনএম) ট্রেনিং কোর্স সম্পূর্ণ করা বাঞ্ছনীয়। পাশাপাশি, তাঁদের ওয়েস্ট বেঙ্গল নার্সিং কাউন্সিলে নাম নথিভুক্ত থাকতে হবে। এ ছাড়াও আবেদনকারীদের কোনও স্বীকৃত মেডিক্যাল প্রতিষ্ঠানে থ্যালাসেমিয়া বিভাগে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

আবেদনকারীদের মেধা এবং যোগ্যতার ভিত্তিতে ইন্টারভিউয়ের জন্য বেছে নেওয়া হবে। নিযুক্তেরা মাসে ২৫ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে পাবেন। চুক্তির ভিত্তিতে উল্লিখিত পদে নিয়োগ করা হবে। কাজের ভিত্তিতে পরবর্তীকালে ওই মেয়াদ বাড়লেও বাড়তে পারে।

আগ্রহী প্রার্থীরা ৭ নভেম্বর পুরুলিয়ার হাসপাতালের কলেজ কাউন্সিল রুমে উপস্থিত থাকতে পারেন। ওই দিন বেলা ১১টা পর্যন্ত নাম নথিভুক্ত করা হবে। তাই বেলা ১০টার মধ্যে আবেদনকারীদের উপস্থিত হতে হবে। তাঁদের শিক্ষাগত যোগ্যতা এবং কর্মজীবনের শংসাপত্র সঙ্গে রাখতে হবে। এই মর্মে আরও তথ্য জেনে নিতে পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement