WB Health Recruitment 2024

মালদহ মেডিক্যাল কলেজে কর্মী নিয়োগ, ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই

সাইকিয়াট্রি এবং অ্যানাস্থেশিয়োলজি বিভাগে কাজের জন্য সিনিয়র রেসিডেন্ট প্রয়োজন। পাঁচটি শূন্যপদ রয়েছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৬
Malda Medical College and Hospital.

মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতাল। ছবি: সংগৃহীত।

রাজ্য সরকারি হাসপাতালে কাজের সুযোগ। মালদহ মেডিক্যাল কলেজে সিনিয়র রেসিডেন্ট পদে অভিজ্ঞ ব্যক্তি নিয়োগ করা হবে। স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) এবং ডিপ্লোমেট অফ ন্যাশনাল বোর্ড (ডিএনবি)-এর ডিগ্রি আছে, এমন প্রার্থীদের ওই হাসপাতালে কাজের সুযোগ দেওয়া হবে। শূন্যপদ পাঁচটি।

Advertisement

নিযুক্তদের হাসপাতালের সাইকিয়াট্রি এবং অ্যানাস্থেশিয়োলজি বিভাগে কাজ করতে হবে। তাই সংশ্লিষ্ট বিভাগে কাজের পূর্ব-অভিজ্ঞতা থাকা প্রয়োজন। আবেদনকারীদের ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিল অনুমোদিত বৈধ রেজিস্ট্রেশন থাকা আবশ্যক।

শিক্ষা প্রতিষ্ঠানের তরফে পারিশ্রমিক সম্পর্কিত তথ্য পেশ করা হয়নি। মোট এক বছরের চুক্তিতে সংশ্লিষ্ট পদে কাজ করতে হবে। তবে, কাজের ভিত্তিতে মেয়াদ বৃদ্ধি করা হলেও হতে পারে। ১০ সেপ্টেম্বর দুপুর ২টো থেকে মালদহ মেডিক্যাল কলেজে ইন্টারভিউ নেওয়া হবে।

আগ্রহীদের ওই দিন জীবনপঞ্জি-সহ শিক্ষাগত যোগ্যতা এবং কর্মজীবনের অভিজ্ঞতার শংসাপত্র সঙ্গে নিয়ে উপস্থিত থাকতে হবে। উল্লিখিত পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও জানতে হাসপাতালের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement