Presidency University Recruitment 2024

প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে কাজের সুযোগ, যোগ্যতামান কী?

বিশ্ববিদ্যালয়ের স্ট্যাটিস্টিক্স বিভাগে প্রজেক্ট অ্যাসোসিয়েট পদে কর্মখালি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৪ ১৬:০১
Presidency University.

প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে কর্মখালি। এই মর্মে সদ্যই একটি বিজ্ঞপ্তি জারি হয়েছে। ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, বিশ্ববিদ্যালয়ের স্ট্যাটিস্টিক্স বিভাগের একটি গবেষণা প্রকল্পে প্রজেক্ট অ্যাসোসিয়েট প্রয়োজন।

Advertisement

ম্যাথামেটিক্যাল সায়েন্সে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিরা উল্লিখিত পদে আবেদন করতে পারবেন। ওয়ার্ড প্রসেসিং এবং কম্পিউটিং নিয়ে কাজের দক্ষতা থাকা প্রয়োজন। একই সঙ্গে তাঁদের ন্যাশনাল এলিজিবিলিটি টেস্ট লেকচারশিপ (নেট এলএস)-এ উত্তীর্ণ হতে হবে।

এই কাজে মোট সাত মাসের চুক্তিতে নিযুক্ত ব্যক্তিকে বহাল রাখা হবে। তাঁকে ডিপার্টমেন্ট অফ সায়েন্স অ্যান্ড টেকনোলজি এবং সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং রিসার্চ বোর্ড (ডিএসটি - এসইআরবি) অর্থপুষ্ট প্রকল্পে কাজ করতে হবে।

আগ্রহীদের ইমেল মারফত আবেদনপত্র জমা দিতে হবে। সঙ্গে পাঠাতে হবে জীবনপঞ্জি, বৈধ মোবাইল নম্বর এবং ইমেল আইডি-সহ আনুষঙ্গিক নথি। ২৩ সেপ্টেম্বরের আগে আবেদন জমা দিতে হবে। বাছাই করা প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement