IACS Kolkata Recruitment 2024

যাদবপুরের কেন্দ্রীয় সংস্থায় চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারেন?

ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন ফর দ্য কাল্টিভেশন অফ সায়েন্স (আইএসিএস)-এর তরফে প্রোজেক্ট অ্যাসোসিয়েট পদে কর্মী নিয়োগ করা হবে। নিযুক্ত ব্যক্তিকে প্রতি মাসে ৩১,০০০ টাকা সাম্মানিক দেওয়া হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২৪ ১৭:০৫
Indian Association For the Cultivation of Science.

ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন ফর দ্য কাল্টিভেশন অফ সায়েন্স। ছবি: সংগৃহীত।

কেন্দ্রীয় সংস্থায় চাকরির সুযোগ। এই মর্মে সম্প্রতি একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, যাদবপুরের ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন ফর দ্য কাল্টিভেশন অফ সায়েন্স (আইএসিএস)-এ প্রোজেক্ট অ্যাসোসিয়েট হিসাবে এক জন কর্মী নিয়োগ করা হবে। ওই পদে এক বছরের চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। তবে, কাজের নিরিখে তার মেয়াদ বৃদ্ধি করা হতে পারে।

Advertisement

ওই পদে ন্যাচারাল বা এগ্রিকালচারাল সায়েন্স বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন, এবং ন্যাশনাল এলিজিবিলিটি টেস্ট (নেট) বা গ্র্যাজুয়েশন এলিজিবিলিটি টেস্ট (গেট) উত্তীর্ণ হয়েছেন, এমন ব্যক্তিকে কাজের সুযোগ দেওয়া হবে। শূন্য পদ একটি।

সংশ্লিষ্ট পদে অনূর্ধ্ব ৩৫ বছর বয়সি ব্যক্তিকে নিয়োগ করা হবে। নিয়োগের প্রক্রিয়া সম্পন্ন হওয়ার পর দ্রুত কাজে যোগদান করতে হবে। এর জন্য প্রতি মাসে ৩১ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে তাঁকে।

উল্লিখিত কাজের জন্য ইন্টারভিউয়ের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। ২১ মে ইন্টারভিউয়ের তারিখ। ওই দিনই জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, কর্মজীবনের শংসাপত্র-সহ অন্যান্য নথি জমা দিতে হবে। নিয়োগ সংক্রান্ত বিষয়ে অন্যান্য তথ্য জেনে নিতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement