Govt Job Vacancy 2023

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ট্রপিক্যাল মেটেরোলজিতে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

ওয়াক ইন ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের বেছে নেওয়া হবে। নিযুক্ত ব্যক্তি মাসে ২০ হাজার টাকা পারিশ্রমিক পাবেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২৩ ১২:২৫
Indian Institute of  Tropical Meteorology, Pune

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ট্রপিক্যাল মেটেরোলজি, পুণে। ছবি: সংগৃহীত

কেন্দ্রীয় সংস্থায় শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে এক বছরের জন্য মেডিক্যাল কনসালট্যান্ট পদে কাজ করতে হবে। এই মর্মে ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ট্রপিক্যাল মেটেরোলজির তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। শূন্যপদ একটি।

Advertisement

আবেদনকারীদের মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া অনুমোদিত প্রতিষ্ঠানের ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস)-র ডিগ্রি থাকা আবশ্যক। স্বীকৃত বিশ্ববিদ্যালয়ের মেডিসিন বিভাগে অন্তত পাঁচ বছর কাজ করার অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়।

মেডিক্যাল কনসালট্যান্ট পদে এক জন ব্যক্তিকে নিয়োগ করা হবে। অনূর্ধ্ব ৭০ বছর বয়সি প্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে। নিযুক্ত প্রার্থী মাসে ২০ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে পাবেন। তাঁকে ইভিনিং শিফটে কাজ করতে হবে।

উল্লিখিত পদের জন্য আগ্রহীদের ওয়াক ইন ইন্টারভিউয়ে উপস্থিত থাকতে হবে। প্রতিষ্ঠানের তরফে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুয়ায়ী, ওই পদের জন্য ১৮ সেপ্টেম্বর ইন্টারভিউ নেওয়া হবে। ওই দিন সকাল সাড়ে ৮টা থেকে সাড়ে ৯টার মধ্যে আগ্রহীদের সমস্ত নথি পেশ করে নাম নথিভুক্ত করতে হবে। নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

আরও পড়ুন
Advertisement