WB Govt Job Recruitment 2024

উত্তর দিনাজপুর জেলায় কর্মখালি, শূন্যপদ রয়েছে ২২টি, নিয়োগ কোন কোন পদে?

পদ অনুযায়ী নিযুক্তদের দৈনিক অথবা মাসিক ভিত্তিতে পারিশ্রমিক দেওয়া হবে। যার পরিমাণ হতে পারে সর্বোচ্চ ৭০,০০০ টাকা প্রতি মাসে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:৪৮
প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

উত্তর দিনাজপুর জেলার স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ সমিতিতে কর্মখালি। কিছু দিন আগেই সেই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জেলার আরবান হেলথ ওয়েলনেস সেন্টার এবং পলিক্লিনিকের জন্য এই নিয়োগের আয়োজন করা হবে। কর্মীদের অস্থায়ী ভাবে চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। এর জন্য আগে থেকে আবেদন জানাতে হবে না।

Advertisement

জেলায় নিয়োগ হবে জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসার, স্পেশ্যালিস্ট (পেডিয়াট্রিক্স), মেডিক্যাল অফিসার, স্পেশ্যালিস্ট (মেডিসিন), স্পেশ্যালিস্ট (গায়নোকোলজি অ্যান্ড অবস্টেট্রিক্স) এবং স্পেশ্যালিস্ট (অপথ্যালমোলজিস্ট) পদে। মোট শূন্যপদ রয়েছে ২২টি। বিভিন্ন পদে আবেদনের জন্য বয়সের ঊর্ধ্বসীমা ধার্য করা হয়েছে ৬২ বা ৬৭ বছর। পদ অনুযায়ী নিযুক্তদের দৈনিক অথবা মাসিক ভিত্তিতে পারিশ্রমিক দেওয়া হবে। যার পরিমাণ হতে পারে সর্বোচ্চ ৭০,০০০ টাকা প্রতি মাসে।

মেডিক্যাল অফিসার জেনারেল ডিউটি পদের জন্য প্রার্থীদের এমবিবিএস ডিগ্রি লাভের পাশাপাশি ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিল প্রদত্ত রেজিস্ট্রেশনও থাকতে হবে। একই ভাবে অন্য পদগুলির জন্যেও যোগ্যতার ভিন্ন মাপকাঠি রয়েছে।

আগামী ১ মার্চ জেলার মুখ্য স্বাস্থ্য অধিকর্তার অফিসে নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। ওই দিন প্রার্থীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি সঙ্গে নিয়ে যথাস্থানে সকাল ১১টার মধ্যে পৌঁছে যেতে হবে। আবেদনমূল্য বাবদ ১০০ টাকার রসিদও সঙ্গে রাখতে হবে প্রার্থীদের। এই বিষয়ে বিস্তারিত তথ্য জানার জন্য জেলার প্রশাসনিক ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement