Shyama Prasad Mukherjee Port Recruitment 2024

স্নাতকদের জন্য চাকরির সুযোগ, শ্যামাপ্রসাদ মুখার্জি পোর্টে ৪০টি শূন্যপদে কর্মী নিয়োগ

নিযুক্তদের পারিশ্রমিক হবে মাসে ২৬,০০০ টাকা। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২৪ ১৬:৪৮
Shyama Prasad Mukherjee Port

শ্যামাপ্রসাদ মুখার্জি পোর্ট। সংগৃহীত ছবি।

শ্যামাপ্রসাদ মুখার্জি পোর্টে স্নাতকোত্তীর্ণদের চাকরির সুযোগ। সেই মর্মে কিছু দিন আগে পোর্টের তরফে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। পোর্টের হলদিয়া ডক কমপ্লেক্সের জন্য বেশ কয়েকটি শূন্যপদে কর্মী প্রয়োজন। সমস্ত নিয়োগই হবে চুক্তিভিত্তিক। এর জন্য অফলাইনে আবেদনপত্র জমা নেওয়া হবে। যে প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

Advertisement

পোর্টের তরফে অফিস অ্যাসিসট্যান্ট পদে কর্মী নিয়োগ করা হবে। শূন্যপদ রয়েছে ৪০টি। সংশ্লিষ্ট পদে তিন বছরের চুক্তির ভিত্তিতে নিয়োগ হবে। আবেদনকারীদের বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে। নিযুক্তদের পারিশ্রমিক হবে মাসে ২৬,০০০ টাকা। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

চাকরিপ্রার্থীদের সরকার স্বীকৃত কোনও প্রতিষ্ঠান থেকে যে কোনও বিষয়ে স্নাতক হতে হবে। এর পর কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে টাইপিংয়ে দক্ষতার শংসাপত্র এবং স্বশাসিত/ সরকারি/ আধা-সরকারি/ বেসরকারি/ আইন সংস্থায় ক্ল্যারিক্যাল স্টাফ/ ডেটা এন্ট্রি অপারেটর/ অফিস অ্যাসিসট্যান্ট/ অ্যাডমিনিস্ট্রেটিভ অ্যাসিসট্যান্ট/ কম্পিউটার অ্যাসিসট্যান্ট/ মাল্টিটাস্কিং স্টাফ/ পার্সোনাল সেক্রেটারি পদে চাকরির ন্যূনতম দু’বছর অভিজ্ঞতা থাকাও জরুরি। যাঁদের কম্পিউটার অ্যাপ্লিকেশনে ছ’মাসের সার্টিফিকেট কোর্স এবং ভাল কমিউনিকেশন এবং ড্রাফটিং স্কিল রয়েছে, তাঁদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

এর জন্য আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে দিতে হবে। আগামী ১৮ জুলাই আবেদনের শেষ দিন। এই বিষয়ে আরও জানতে পোর্টের ওয়েবসাইট থেকে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement