Shyama Prasad Mukherjee Port Recruitment 2023

ইলেক্ট্রিশিয়ান প্রয়োজন শ্যামাপ্রসাদ মুখার্জি পোর্টের কলকাতা ডক সিস্টেমে, শূন্যপদ ক’টি?

নিযুক্ত ব্যক্তির পারিশ্রমিকের পরিমাণ হবে ২৬,০০০ টাকা প্রতি মাসে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২৩ ১৫:৫৮
Shyama Prasad Mukherjee Port

শ্যামাপ্রসাদ মুখার্জি পোর্ট। সংগৃহীত ছবি।

কলকাতার শ্যামাপ্রসাদ মুখার্জি পোর্টে কর্মী প্রয়োজন। সম্প্রতি পোর্টের তরফে সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পোর্টের কলকাতা ডক সিস্টেমের মেরিন বিভাগের জন্য এই নিয়োগ প্রক্রিয়ার আয়োজন করা হবে। কর্মী নিয়োগ করা হবে চুক্তির ভিত্তিতে। এর জন্য ইতিমধ্যে অফলাইন আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে।

Advertisement

নিয়োগ হবে ইলেক্ট্রিশিয়ান পদে। শূন্যপদ রয়েছে একটি। তিন বছরের জন্য চুক্তির ভিত্তিতে এই পদে কর্মী নিয়োগ করা হবে। আবেদনকারীদের বয়স হতে হবে অনূর্ধ্ব ৩৫ বছর। নিযুক্ত ব্যক্তির পারিশ্রমিক হবে ২৬,০০০ টাকা প্রতি মাসে।

ইলেক্ট্রিশিয়ান পদের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা থাকতে হবে। ডিপ্লোমা সম্পূর্ণ হওয়ার পর এক বছরের পেশাদারি অভিজ্ঞতা থাকাও জরুরি।

আগ্রহীদের এর জন্য বিজ্ঞপ্তি মোতাবেক ফরাম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন করতে হবে। আগামী ১১ জানুয়ারি নথি পাঠানোর শেষ দিন । এর পর বাছাই প্রার্থীদের পোর্টের সিদ্ধান্ত অনুযায়ী লিখিত/দক্ষতা পরীক্ষা বা ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। নিয়োগ সংক্রান্ত বাকি তথ্য বিস্তারিত জানার জন্য প্রার্থীদের পোর্টের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement