RITES

কেন্দ্রীয় সংস্থা রাইটসে ইঞ্জিনিয়ার নিয়োগের বিজ্ঞপ্তি, কোন পদে, কত বেতনে কাজের সুযোগ?

নিযুক্তদের প্রয়োজনীয় ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার ভিত্তিতে মাসিক বেসিক পে-র পরিমাণ হবে ২৫,৫০৪ টাকা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ অগস্ট ২০২৩ ১৯:১৪
RITES Limited

রাইটস লিমিটেড। সংগৃহীত ছবি।

কেন্দ্রীয় রেল মন্ত্রকের অধীনস্থ সংস্থা রাইটস লিমিটেডে ইঞ্জিনিয়ার নিয়োগ করা হবে। সম্প্রতি সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে প্রার্থীদের। অনলাইনেই আবেদন জানাতে পারবেন প্রার্থীরা।

Advertisement

নিয়োগ হবে সিভিল ইঞ্জিনিয়ার পদে। শূন্যপদ রয়েছে চারটি। প্রার্থীদের বয়স যদি ৪০ বছরের মধ্যে হয়, তা হলেই আবেদন জানাতে পারবেন এই কেন্দ্রীয় সংস্থায়। সংরক্ষিতদের জন্য থাকবে ছাড়। নিযুক্তদের প্রয়োজনীয় ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার ভিত্তিতে মাসিক বেসিক পে-র পরিমাণ হবে ২৫,৫০৪ টাকা। এই পদে প্রাথমিক ভাবে এক বছরের জন্য নিয়োগ করা হলেও কাজের ভিত্তিতে মেয়াদ বাড়তে পারে।

আবেদনের জন্য প্রার্থীদের সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ব্যাচেলর্স ডিগ্রি এবং স্ট্রাকচারাল ইঞ্জিনিয়ারিংয়ে মাস্টার্স ডিগ্রি থাকতে হবে। একইসঙ্গে ন্যূনতম পাঁচ বছরের পেশাদারি অভিজ্ঞতা থাকাও জরুরি।

নিয়োগের জন্য প্রার্থীদের পেশাদারি অভিজ্ঞতা ছাড়াও টেকনিক্যাল এবং পেশাদারি দক্ষতা যাচাইয়ের জন্য ইন্টারভিউ নেওয়া হবে। তার আগে সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে প্রার্থীদের। আবেদনের জন্য কোনও অর্থ জমা দিতে হবে না। অনলাইনে আবেদনের শেষ দিন আগামী ৪ অগস্ট। এ সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য আগ্রহীদের রাইটসের ওয়েবসাইটে যেতে হবে।

আরও পড়ুন
Advertisement