WB Govt Job Recruitment 2024

রামপুরহাট সরকারি মেডিক্যাল কলেজ ও হাসপাতালে কর্মখালি, কোন পদে নিয়োগ?

নিযুক্ত ব্যক্তির পারিশ্রমিক হবে মাসে ২৫ হাজার টাকা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৬
প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

বীরভূমের রামপুরহাট সরকারি মেডিক্যাল কলেজ ও হাসপাতালে কাজের সুযোগ। বুধবার এই মর্মে নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে। তাতে জানানো হয়েছে, হাসপাতালের ব্লাড সেন্টারের জন্য এই নিয়োগ। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। এর জন্য অনলাইনেই আবেদনপত্র জমা নেওয়া হবে। আবেদন প্রক্রিয়া শুরু হবে আগামী ১৯ সেপ্টেম্বর থেকে।

Advertisement

হাসপাতালে নিয়োগ হবে মেডিক্যাল টেকনোলজিস্ট (ল্যাব) পদে। শূন্যপদ রয়েছে একটি। সংশ্লিষ্ট পদে আবেদনকারীদের বয়স হতে হবে ৬০ বছরের মধ্যে। এই কাজে পারিশ্রমিক মাসে ২৫ হাজার টাকা।

আবেদনকারীদের দ্বাদশোত্তীর্ণ হওয়ার পর কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মেডিক্যাল ল্যাব টেকনোলজিতে ব্যাচেলর্স ডিগ্রি বা ডিপ্লোমা থাকতে হবে। পাশাপাশি, তাঁদের প্যারামেডিক্যাল কাউন্সিলে রেজিস্ট্রেশন এবং কম্পিউটার সংক্রান্ত জ্ঞানও থাকতে হবে। এ ছাড়া প্রয়োজন পেশাদারি অভিজ্ঞতার, যার বিষয়ে মূল বিজ্ঞপ্তিতে বিশদ উল্লেখ করা হয়েছে।

সংশ্লিষ্ট পদে নিয়োগ হবে লিখিত পরীক্ষা, প্র্যাক্টিক্যাল পরীক্ষা, কম্পিউটার পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে। এর জন্য আগ্রহীদের রামপুরহাট সরকারি মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। সংরক্ষিত এবং অসংরক্ষিত শ্রেণিভুক্তদের জন্য আবেদনমূল্যের পরিমাণ ধার্য করা হয়েছে যথাক্রমে ১০০ এবং ২০০ টাকা। আগামী ২৬ সেপ্টেম্বর আবেদনের শেষ দিন। এই বিষয়ে বাকি তথ্য মূল বিজ্ঞপ্তি থেকে দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement