Jobs in Purulia 2023

পুরুলিয়া জেলার স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ সমিতিতে কর্মখালি, নিয়োগ ৪২টি শূন্যপদে

পদের ভিত্তিতে নিযুক্তদের পারিশ্রমিকের পরিমাণ হবে ২২,০০০ বা ৩৫,০০০ টাকা প্রতি মাসে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৩ ১৫:৫৫
প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

রাজ্যে পুরুলিয়া জেলার স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ সমিতিতে বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সেই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জেলার ব্লক পাবলিক হেলথ ইউনিটের জন্য নিয়োগ করা হবে কর্মীদের। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। আগ্রহীদের এর জন্য অনলাইনে আবেদন করতে হবে।

Advertisement

নিয়োগ হবে ব্লক এপিডেমোলজিস্ট, ব্লক পাবলিক হেলথ ম্যানেজার, ল্যাবরেটরি টেকনিশিয়ান এবং ব্লক ডেটা ম্যানেজার পদে। মোট শূন্যপদ ৪২টি। প্রার্থীদের বয়স ১৯ থেকে ৪০ বছরের মধ্যে থাকলেই সমস্ত পদে আবেদন জানাতে পারবেন। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। পদের ভিত্তিতে নিযুক্তদের পারিশ্রমিকের পরিমাণ হবে ২২,০০০ বা ৩৫,০০০ টাকা প্রতি মাসে।

প্রতি পদে আবেদনের জন্য পৃথক শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার মাপকাঠি ধার্য করা হয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

পদগুলিতে প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা, পেশাদারি অভিজ্ঞতা, কম্পিউটারে দক্ষতা পরীক্ষা (যে ক্ষেত্রে প্রযোজ্য) এবং ইন্টারভিউ (যে ক্ষেত্রে প্রযোজ্য)-এর মাধ্যমে যোগ্যতা যাচাইয়ের পর নিয়োগ করা হবে। তার আগে প্রার্থীদের জেলার প্রশাসনিক ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আবেদনের করা যাবে আগামী ৭ নভেম্বর বিকেল ৫টা পর্যন্ত। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্য প্রার্থীদের সংশ্লিষ্ট ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement