WB Job Vacancy 2024

পশ্চিম বর্ধমান জেলার স্বাস্থ্য বিভাগে কর্মখালি, কোন পদে নিয়োগ?

সব মিলিয়ে মোট শূন্যপদ রয়েছে ছয়। প্রতিটি পদে চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২৪ ১৬:৫৮
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

পশ্চিম বর্ধমান জেলায় কাজের সুযোগ। জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে কর্মী নিয়োগ করা হবে। জেলার প্রশাসনিক ওয়েবসাইটে গেলেই এই সংক্রান্ত বিজ্ঞপ্তি দেখা যাবে।

Advertisement

ল্যাবরেটরি টেকনিশিয়ান, টিউবরকুলোসিস হেলথ ভিজিটর (টিবিএউচভি), এসটিএস পদে নিয়োগ করা হবে কর্মী। সব মিলিয়ে মোট শূন্যপদ রয়েছে ছ’টি। প্রতিটি পদে চুক্তির ভিত্তিতে কাজা করতে হবে। এসটিএস পদে প্রতি মাসে বেতন হবে ২৫ হাজার টাকা। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিস্থান থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক উত্তীর্ণ হতে হবে। টিবিএউচভি পদে প্রতি মাসে বেতন হবে ১৮ হাজার টাকা। বিজ্ঞান বিষয়ে স্নাতক উত্তীর্ণের পাশাপাশি সংশ্লিষ্ট বিভাগে এক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ল্যাবরেটরি টেকনিশিয়ান ২২ হাজার টাকা মাসে বেতন হবে। বিজ্ঞান বিষয়ে স্নাতক উত্তীর্ণের পাশাপাশি ল্যাবরেটরি টেকনিশিয়ান কোর্সে ডিপ্লোমা থাকা চাই। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানাতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রথমে পশ্চিম বর্ধমান জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে যেতে হবে ‘রিক্রুটমেন্ট’-এ। সেখান থেকেই সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন প্রার্থীরা। বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি জমা দিতে হবে। পাশাপাশি, আবেদনমূল্য জমা দেওয়া দরকার। রেজিস্ট্রেশন এবং টাকা জমা দেওয়ার শেষ দিন ১৩ সেপ্টেম্বর। সম্পূর্ণ আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ১৬ সেপ্টেম্বর। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে নদিয়া জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement