Young Professional Recruitment 2023

বাণিজ্যে স্নাতকোত্তরদের নিয়োগ করবে কেন্দ্রীয় সংস্থা, আবেদনের শেষ দিন কবে?

ন্যাশনাল ইনস্টিটিউট অফ রুরাল ডেভেলপমেন্ট অ্যান্ড পঞ্চায়েতি রাজ প্রতিষ্ঠানের তরফে উল্লিখিত প্রার্থীদের নিয়োগ করা হবে। তাঁদের অ্যাকাউন্টস বিভাগে কাজ করতে হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২৩ ১৪:৫৬
National Institute of Rural Development and Panchayati Raj.

ন্যাশনাল ইনস্টিটিউট অফ রুরাল ডেভেলপমেন্ট অ্যান্ড পঞ্চায়েতি রাজ। ছবি: সংগৃহীত

কেন্দ্রীয় সংস্থার অধীনে কাজের সুযোগ। ন্যাশনাল ইনস্টিটিউট অফ রুরাল ডেভেলপমেন্ট অ্যান্ড পঞ্চায়েতি রাজ-এর তরফে এই মর্মে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, তরুণ পেশাদার (ইয়ং প্রফেশনাল) পদে নিয়োগ করা হবে। শূন্যপদ একটি।

Advertisement

উল্লিখিত পদে আবেদনকারীদের বাণিজ্য / ফিনান্স শাখায় স্নাতকোত্তর ডিগ্রি থাকা প্রয়োজন। এ ছাড়াও, চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট (সিএ) হিসাবে কাজের অভিজ্ঞতা রয়েছে, এমন প্রার্থীরাও আবেদন করতে পারবেন। ট্যালি প্রাইম, মাইক্রোসফ্ট ওয়ার্ড, এক্সেলের মত বিষয়ে জ্ঞান থাকা বাঞ্ছনীয়।

পদপ্রার্থীদের অন্তত পাঁচ বছর কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। সিএ হিসাবে দু’বছরের অভিজ্ঞতা থাকলেই চলবে। অনূর্ধ্ব ৪০ বছর বয়সি প্রার্থীরা আবেদন করতে পারবেন। নিযুক্তদের ৩৫ হাজার টাকা বেতন হিসাবে দেওয়া হবে। তবে, এই পদে এক বছরের জন্য চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে।

আবেদনকারীদের অনলাইনে আবেদন করতে হবে। আবেদনের পাশাপাশি, ৩০০ টাকা অ্যাপ্লিকেশন ফি হিসাবে জমা দিতে হবে। জীবনপঞ্জি-সহ অন্যান্য বিভিন্ন নথি ১৯ অক্টোবরের মধ্যে পাঠাতে হবে। এই বিষয়ে আরও তথ্য জেনে নিতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement