WB Govt Job Recruitment 2024

মালদহ জেলায় কাজের সুযোগ, কোন পদে, কত জনের চাকরির সুযোগ রয়েছে?

শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার ভিত্তিতে প্রাথমিক বাছাইয়ের পর এই পদে কম্পিউটার পরীক্ষা/ লিখিত পরীক্ষা/ ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:২১
প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

মালদহ জেলা স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ সমিতিতে কর্মী নিয়োগ করা হবে। মঙ্গলবার সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে। জাতীয় স্বাস্থ্য মিশনের অধীনে কর্মীদের নিয়োগ করা হবে। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। আগ্রহীরা অনলাইনে এর জন্য আবেদন করতে পারবেন।

Advertisement

জেলা স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ সমিতিতে নিয়োগ হবে মাল্টি রিহ্যাবিলিটেশন ওয়ার্কার পদে। মোট শূন্যপদের সংখ্যা ১৬। প্রার্থীদের বয়স ২১ থেকে ৪০ বছরের মধ্যে হলেই এই পদে আবেদন করতে পারবেন। প্রতি মাসে নিযুক্তদের পারশ্রমিক হবে ১৮,০০০ টাকা।

আবেদনকারীদের ফিজ়িয়োথেরাপিতে ব্যাচেলর্স ডিগ্রি থাকতে হবে। পাশাপাশি, অন্তত দু’বছর কোনও হাসপাতালে কাজের অভিজ্ঞতাও থাকতে হবে। ফিজ়িয়োথেরাপিতে মাস্টার্স ডিগ্রি থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা এবং পেশাগত অভিজ্ঞতার ভিত্তিতে প্রাথমিক বাছাইয়ের পর এই পদে কম্পিউটার পরীক্ষা/ লিখিত পরীক্ষা/ ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে।

আগ্রহীদের রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন করতে হবে। আবেদন জানাতে সংরক্ষিত এবং অসংরক্ষিত শ্রেণিভুক্তদের যথাক্রমে ৫০ এবং ১০০ টাকা জমা দিতে হবে। আবেদনের শেষ দিন ১৫ মার্চ। এই বিষয়ে বিস্তারিত জানতে সংশ্লিষ্ট ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement