MAKAUT Recruitment 2024

ভেটেরিনারি সায়েন্সে স্নাতক উত্তীর্ণ? কাজের সুযোগ রয়েছে ম্যাকাউটে

সংশ্লিষ্ট বিভাগে নিযুক্তদের সপ্তাহে দু’দিন, দু’ঘণ্টা করে কাজ করতে হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৪ ১৫:৫২
MAKAUT

ম্যাকাউট। সংগৃহীত ছবি।

রাজ্যের মৌলানা আবুল কালাম আজাদ ইউনিভার্সিটি অফ টেকনোলজি (ম্যাকাউট, পূর্বতন ওয়েস্ট বেঙ্গল ইউনিভার্সিটি অফ টেকনোলজি)-তে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে সম্প্রতি নিয়োগ-বিজ্ঞপ্তি জারি হয়েছে বিশ্ববিদ্যালয়ের তরফে। জানানো হয়েছে, বিশ্ববিদ্যালয়ের একটি বিভাগে কাজের সুযোগ পাবেন নিযুক্তরা। আগ্রহীদের থেকে অনলাইনে আবেদন গ্রহণ করা হবে। যে প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

Advertisement

বিশ্ববিদ্যালয়ের ফার্মাসিউটিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের অ্যানিম্যাল হাউস ফেসিলিটির জন্য এই নিয়োগ। নিয়োগ হবে ভিজ়িটিং ভেটেরিনারিয়ান বা পশুচিকিৎসক পদে। বিজ্ঞপ্তিতে শূন্যপদের সংখ্যা অথবা

আবেদনকারীদের বয়সসীমার বিষয়ে কিছু জানানো হয়নি। তবে জানানো হয়েছে, সংশ্লিষ্ট বিভাগে নিযুক্তদের সপ্তাহে দু’দিন যেতে হবে। প্রতিদিন দু’ঘণ্টা কাজ করতে হবে ওই বিভাগে। এর পরে নিযুক্তদের প্রতিষ্ঠানের নিয়ম মেনে পারিশ্রমিক দেওয়া হবে।

সংশ্লিষ্ট পদে আবেদনের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ভেটেরিনারি সায়েন্সে ব্যাচেলর্স (বিভিএসসি) ডিগ্রি থাকতে হবে।

আগ্রহীদের এর জন্য জীবনপঞ্জি, কভার লেটার-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৩ অক্টোবর। নিয়োগের বিষয়ে বাকি তথ্য জানতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement