NIPER Kolkata Recruitment 2024

স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নদের কাজের সুযোগ দিচ্ছে নাইপার কলকাতা

নাইপার কলকাতায় ইঞ্জিনিয়ারিং, ফার্মাসি, বিজ্ঞান শাখায় স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিরা কাজের সুযোগ পেতে পারেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩০
National Institute of Pharmaceutical Education and Research, Kolkata.

ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফার্মাসিউটিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ (নাইপার), কলকাতা। ছবি: সংগৃহীত।

নির্দিষ্ট সময়ের চুক্তিতে কাজের সুযোগ। ন্যাশনাল ফার্মাসিউটিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ (নাইপার) কলকাতায় জুনিয়র রিসার্চ ফেলো প্রয়োজন। ওই কাজের জন্য ইঞ্জিনিয়ারিং, ফার্মাসি কিংবা বিজ্ঞান শাখায় স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিরা আবেদন করতে পারবেন। শূন্যপদ একটি।

Advertisement

বায়োমেডিক্যাল ইঞ্জিনিয়ারিং, বায়োটেকনোলজি কিংবা সমতুল্য বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা অর্জন করেছেন, এমন ব্যক্তিকে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। তাঁদের বায়োমেটিরিয়ালস ডেভেলপমেন্ট, ম্যামেলিয়ান সেল, ম্যাক্রোফেজ় কালচার নিয়ে কাজের পূর্ব অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

নিযুক্ত ব্যক্তি প্রতি মাসে ৩৭ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে পাবেন। মোট ৩৬ মাসের চুক্তিতে তাঁকে নিয়োগ করা হবে। তবে কাজের চাহিদার নিরিখে ওই মেয়াদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ইন্টারভিউয়ের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে।

ইমেল মারফত আবেদনপত্র জমা দিতে হবে। এর সঙ্গেই জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতা এবং কর্মজীবনের শংসাপত্রের মতো নথি পাঠাতে হবে। প্রতিটি নথি পিডিএফ ফরম্যাটে জমা দিতে হবে। ১৪ অক্টোবর পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। এই বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement