WB Health Recruitment 2024

কর্মবন্ধু প্রয়োজন হাওড়ার মেডিক্যাল কলেজে, অষ্টম শ্রেণি উত্তীর্ণদের জন্য কাজের সুযোগ

হাওড়ার মহেশ ভট্টাচার্য হোমিয়োপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালে কর্মবন্ধু প্রয়োজন। ওই কাজের জন্য ৩,০০০ টাকা প্রতি মাসে পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৮
Mahesh Bhattacharya Homoeopathic Medical College and Hospital, Howrah.

হাওড়ার মহেশ ভট্টাচার্য হোমিয়োপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল। ছবি: সংগৃহীত।

রাজ্য সরকারি হাসপাতালে কর্মখালি। এই মর্মে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, হাওড়ার মহেশ ভট্টাচার্য হোমিয়োপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালে কর্মবন্ধু হিসাবে কর্মী নিয়োগ করা হবে। ওই কাজের জন্য একটি শূন্যপদ বরাদ্দ করা হয়েছে।

Advertisement

উল্লিখিত পদে অষ্টম শ্রেণি উত্তীর্ণদের কাজের সুযোগ দেওয়া হবে। এ ক্ষেত্রে পদপ্রার্থীদের বয়স ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। আবেদনকারীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে।

নিযুক্ত ব্যক্তিকে প্রতি মাসে ৩,০০০ টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। তাঁকে নির্দিষ্ট সময়ের চুক্তিতে কাজ করতে হবে। আগ্রহীদের বিজ্ঞপ্তিতে প্রকাশিত নির্দেশিকা মোতাবেক আবেদনপত্র তৈরি করতে হবে।

সংশ্লিষ্ট আবেদনপত্রটি সঙ্গে নিয়ে ২৩ সেপ্টেম্বর হাওড়ার হাসপাতালে উপস্থিত থাকতে হবে। সঙ্গে রাখতে হবে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র এবং আনুষঙ্গিক নথি। এই বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement