JU Recruitment 2024

গবেষণা প্রকল্পে কাজের সুযোগ যাদবপুর বিশ্ববিদ্যালয়ে, ফেলোশিপ মাসে ৩৭ হাজার টাকা

‘ইন্ডিয়ান কাউন্সিল অফ সোশ্যাল সায়েন্স রিসার্চ’-এর অর্থানুকূল্যে চালিত হবে প্রকল্পটি। প্রতি মাসে ৩৭ হাজার টাকা করে সাম্মানিক দেওয়া হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২৪ ১৮:২৪
যাদবপুর বিশ্ববিদ্যালয়।

যাদবপুর বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে গবেষণা প্রকল্পে কাজের সুযোগ। সে খবর জানিয়ে বিশ্ববিদ্যালয়ের ‘স্কুল অফ মিডিয়া কমিউনিকেশন অ্যান্ড কালচার’-এর তরফে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তি। জানানো হয়েছে, ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে রিসার্চ অ্যাসিস্ট্যান্ট।

Advertisement

‘ইন্ডিয়ান কাউন্সিল অফ সোশ্যাল সায়েন্স রিসার্চ’-এর অর্থানুকূল্যে চালিত হবে প্রকল্পটি। প্রতি মাসে সাম্মানিক ৩৭ হাজার টাকা। শূন্যপদ রয়েছে দু’টি। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিষয়ে পিএইচডি/ এমফিল/ স্নাতকোত্তর যোগ্যতা থাকতে হবে। এ ছাড়াও সোশ্যাল সায়েন্সে কোনও ডিগ্রি থাকলেও আবেদন করা যাবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আগামী ৬ নভেম্বর বেলা ৩টে থেকে ইন্টারভিউ হবে। ওই দিন আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে নিতে যেতে হবে প্রার্থীদের। আবেদনপত্র সংগ্রহ করতে হবে বিশ্ববিদ্যালয় থেকে। মূল্য ৫০ টাকা। কী কী নথি প্রয়োজন জানতে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখে নিন। তাতে এই বিষয়ে সবিস্তার তথ্য এবং শর্তাবলি রয়েছে।

আরও পড়ুন
Advertisement