JU Recruitment 2023

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে মনোবিদ হিসাবে কাজ করতে চান? রইল বিস্তারিত

প্রতি সপ্তাহে দু’দিন দুপুর ২টো থেকে বিকেল ৫টা পর্যন্ত এই পদে নিযুক্ত ব্যক্তির কাজের দায়িত্ব থাকবে। দৈনিক ১১২৫ টাকা পারিশ্রমিক দেওয়া হবে নিযুক্ত ব্যক্তিকে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২৩ ১৭:৩৯
Jadavpur University

যাদবপুর বিশ্ববিদ্যালয়। সংগৃহীত ছবি।

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ করা হবে। বিশ্ববিদ্যালয়ের তরফে সম্প্রতি সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আংশিক সময়ের জন্য নিয়োগ হবে। এর জন্য আগ্রহীদের অফলাইনে আবেদন করতে হবে।

Advertisement

বিশ্ববিদ্যালয়ের সেন্টার ফর কাউন্সেলিং সার্ভিসেস অ্যান্ড স্টাডিজ় ইন সেলফ ডেভেলপমেন্টের তরফে এই নিয়োগের আয়োজন করা হবে। নিয়োগ হবে সাইকোলজিক্যাল কাউন্সেলর (পার্ট-টাইম) বা মনোবিদ পদে। শূন্যপদ রয়েছে একটি। প্রতি সপ্তাহে দু’দিন দুপুর ২টো থেকে বিকেল ৫টা পর্যন্ত এই পদে নিযুক্ত ব্যক্তির কাজের দায়িত্ব থাকবে। দৈনিক ১১২৫ টাকা পারিশ্রমিক দেওয়া হবে নিযুক্ত ব্যক্তিকে।

আবেদনকারীদের কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সাইকোলজিতে স্নাতক হতে হবে। পাশাপাশি সাইকোলজিক্যাল কাউন্সেলিংয়ে ডিপ্লোমা থাকাও জরুরি। যাঁদের সাইকোলজিক্যাল কাউন্সেলিংয়ে দু’বছরের পিজি ডিপ্লোমা এবং সাইকোলজিক্যাল কাউন্সেলিংয়ের পেশাদারি অভিজ্ঞতা থাকবে, তাঁদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

আবেদনের জন্য আগ্রহীদের আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিশ্ববিদ্যালয়ের সেন্টারে জমা দিতে হবে। আবেদনের শেষ দিন আগামী ১২ ডিসেম্বর। এর পর বাছাই প্রার্থীদের মধ্যে থেকে যোগ্য প্রার্থীকে ইন্টারভিউয়ের মাধ্যমে এই পদে নিয়োগ করা হবে। ইন্টারভিউ হবে আগামী ১৯ ডিসেম্বর দুপুর ১টায়। এই বিষয়ে বিস্তারিত জানতে আগ্রহীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement