IRCON Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থা ইরকন ইন্টারন্যাশনালে কাজের সুযোগ, নিয়োগ কোন পদে?

প্রতি মাসে নিযুক্ত ব্যক্তির বেতনক্রম হবে ৪০,০০০-১,৪০,০০০ টাকা। এ ছাড়াও অন্যান্য খাতে ভাতা মিলবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:৫০
IRCON

ইরকন ইন্টারন্যাশনাল লিমিটেড। সংগৃহীত ছবি।

কেন্দ্রীয় রেল মন্ত্রকের অধীনস্থ সংস্থা ইরকন ইন্টারন্যাশনাল লিমিটেডে চাকরির সুযোগ। শুক্রবার এই মর্মে সংস্থার তরফে নিয়োগ-বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। তাতে জানানো হয়েছে, সংস্থার দেশ বা বিদেশের দফতর নিযুক্তদের কর্মস্থল হবে। আগ্রহীদের এর জন্য শুধুমাত্র অফলাইনে আবেদন জানাতে হবে। আবেদন প্রক্রিয়া শুরু হবে আগামী ২১ সেপ্টেম্বর থেকে।

Advertisement

সংস্থায় নিয়োগ হবে অ্যাসিসট্যান্ট ম্যানেজার (কনফিডেন্সিয়াল) পদে। মোট শূন্যপদ রয়েছে একটি। সংশ্লিষ্ট পদে আবেদন জানাতে প্রার্থীদের বয়সের ঊর্ধ্বসীমা ধার্য করা হয়েছে ৪০ বছর। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। প্রতি মাসে নিযুক্ত ব্যক্তির বেতনক্রম হবে ৪০,০০০-১,৪০,০০০ টাকা। এ ছাড়াও অন্যান্য খাতে ভাতা মিলবে।

আবেদনকারীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে যে কোনও বিষয়ে ন্যূনতম ৫০ শতাংশ নম্বর নিয়ে উত্তীর্ণ হতে হবে। পাশাপাশি, রাষ্ট্রায়ত্ত সংস্থায় পার্সোনাল অ্যাসিসট্যান্ট/ পার্সোনাল সেক্রেটারি/ এগজ়িকিউটিভ অ্যাসিসট্যান্ট পদে পাঁচ বছর চাকরির অভিজ্ঞতাও থাকতে হবে। এ ছাড়াও যোগ্যতার অন্যান্য মাপকাঠির বিষয়ে মূল বিজ্ঞপ্তিতে বিশদ উল্লেখ করা হয়েছে।

আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন জানাতে হবে। সংরক্ষিত শ্রেণিভুক্তরা বাদে বাকিদের ১০০০ টাকা আবেদনমূল্য জমা দিতে হবে। আগামী ১১ অক্টোবর আবেদনের শেষ দিন। এর পর স্কিল টেস্ট এবং ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী বেছে নেওয়া হবে। এই বিষয়ে আরও জানতে আগ্রহীদের সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement