ISI Kolkata Recruitment 2023

বিশেষজ্ঞ চিকিৎসক নিয়োগ করা হবে আইএসআই কলকাতায়, কতগুলি শূন্যপদ রয়েছে?

চিকিৎসকদের পারিশ্রমিকের পরিমাণ হবে ৩০,০০০ টাকা প্রতি মাসে। কাউন্সেলর পদে প্রতি কাউন্সেলিং সেশনের জন্য ২৫০০ টাকা এবং সেন্সিটাইজেশন প্রোগ্রামের জন্য ৫০০০ টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৩ ১৮:০০
ISI Kolkata

আইএসআই কলকাতা। সংগৃহীত ছবি।

চিকিৎসকদের জন্য সুখবর! কলকাতার ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউট (আইএসআই)-এ বিভিন্ন বিভাগে চাকরির সুযোগ রয়েছে। বৃহস্পতিবারই সে সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে প্রতিষ্ঠানের তরফে। আংশিক সময়ের জন্য চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে চিকিৎসকদের। এর জন্য আগ্রহীদের অফলাইনে ডাকযোগে আবেদন করতে হবে।

Advertisement

প্রতিষ্ঠানে নিয়োগ হবে বিশেষজ্ঞ চিকিৎসক পদে। অপথ্যালমোলজি, ইএনটি এবং সাইকিয়াট্রি বিভাগে নিয়োগ করা হবে চিকিৎসকদের। শূন্যপদ রয়েছে তিনটি। এ ছাড়াও নিয়োগ হবে সাইকোলজিক্যাল কাউন্সেলর পদে। এ ক্ষেত্রে শূন্যপদের সংখ্যা উল্লেখ করা হয়নি বিজ্ঞপ্তিতে। সমস্ত পদেই আবেদনের জন্য প্রার্থীদের বয়স ৫৫ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। পদগুলিতে প্রথমে এক বছরের জন্য নিয়োগ করা হলেও কাজের ভিত্তিতে সেই মেয়াদ পরে বাড়ানো হবে। চিকিৎসকদের পারিশ্রমিকের পরিমাণ হবে ৩০,০০০ টাকা প্রতি মাসে। কাউন্সেলর পদে প্রতি কাউন্সেলিং সেশনের জন্য ২৫০০ টাকা এবং সেন্সিটাইজেশন প্রোগ্রামের জন্য ৫০০০ টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

আবেদনের জন্য প্রতিটি ক্ষেত্রেই নির্দিষ্ট শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার উল্লেখ রয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

পদগুলিতে বাছাই প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। তার আগে আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ২৮ নভেম্বর। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement