HAL Recruitment 2024

অভিজ্ঞতাসম্পন্ন ব্যক্তিদের কাজের সুযোগ হিন্দুস্তান এরোনটিক্স লিমিটেডে, শূন্যপদ ক’টি?

প্রতিষ্ঠানের তরফে নির্দিষ্ট সময়ের চুক্তির নিরিখে কর্মী নিয়োগ করা হবে। নিযুক্ত ব্যক্তিরা কাজের নিরিখে ১১ হাজার টাকা পর্যন্ত পারিশ্রমিক পাবেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২৪ ১৪:৩১
Hindustan Aeronautics Limited.

হিন্দুস্তান এরোনটিক্স লিমিটেড। ছবি: সংগৃহীত।

হিন্দুস্তান এরোনটিক্স লিমিটেডে কাজের সুযোগ। এই মর্মে সম্প্রতি একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) ডিগ্রি রয়েছে, এমন প্রার্থীদের জন্য রয়েছে কাজের সুযোগ। তাঁদের জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসার পদে নিয়োগ করা হবে। দু’বছরের চুক্তির নিরিখে ওই কাজের জন্য নিয়োগ করা হবে। কী ভাবে আবেদন করা যাবে, কারা আবেদন করতে পারবেন, রইল সবিস্তার।

Advertisement

কারা আবেদন করতে পারবেন?

জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসার হিসাবে এক থেকে দু’বছরের অভিজ্ঞতা প্রয়োজন। ওই কাজে মোট দু’জন ব্যক্তিকে নিয়োগ করা হবে। সে ক্ষেত্রে আগে মেডিক্যাল অফিসার হিসাবে কাজের অভিজ্ঞতা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। এ ক্ষেত্রে আবেদনকারীদের বয়স অনূর্ধ্ব ৬৫ বছর হতে হবে।

পারিশ্রমিক:

প্রতি সপ্তাহে ভিজিটের নিরিখে ১১ হাজার ৫৮০ টাকা করে পারিশ্রমিক দেওয়া হবে। বার্ষিক আয় ৬ লক্ষ ২ হাজার ১৬০ টাকা।

কী ভাবে আবেদন করা যাবে?

বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফরম্যাট অনুযায়ী আগ্রহীদের আবেদনপত্র জমা দিতে হবে। আবেদন পাঠাতে হবে ডাকযোগে।

প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে মেধার উপর নির্ভর করে নিয়োগ করা হবে। আবেদনের শেষ দিন আগামী ১৮ মে। এ বিষয়ে সবিস্তারে জানতে সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement