Engineering Projects (India) Ltd Recruitment 2024

আইন নিয়ে পড়েছেন? কেন্দ্রীয় সংস্থা ইঞ্জিনিয়ারিং প্রজেক্টস ইন্ডিয়ায় রয়েছে কাজের সুযোগ

আবেদনকারীদের বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। সংরক্ষিতদের ক্ষেত্রে ছাড় থাকবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:২৫
EPIL

ইঞ্জিনিয়ারিং প্রজেক্টস ইন্ডিয়া লিমিটেড (ইপিআইএল) সংগৃহীত ছবি।

রাষ্ট্রায়ত্ত সংস্থা ইঞ্জিনিয়ারিং প্রজেক্টস ইন্ডিয়া লিমিটেড (ইপিআইএল)-এ কর্মখালি। সেই মর্মে সম্প্রতি সংস্থার তরফে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। কর্মীদের চুক্তির ভিত্তিতে সংস্থায় নিয়োগ করা হবে। আইনে স্নাতকদের জন্য এই সুযোগ। আগ্রহীদের এর জন্য অনলাইনে আবেদন করতে হবে।

Advertisement

সংস্থায় নিয়োগ হবে ম্যানেজার গ্রেড-২ (লিগ্যাল) পদে। মোট শূন্যপদ দু’টি। আবেদনকারীদের বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। সংরক্ষিতদের ক্ষেত্রে ছাড় থাকবে। নিযুক্তদের পারিশ্রমিক হবে ৫০,০০০ টাকা প্রতি মাসে। এ ছাড়াও মিলবে বাড়িভাড়া বাবদ ভাতা।

আবেদনকারীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এলএলবিতে ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর থাকতে হবে। এ ছাড়া থাকতে হবে পেশাদারি অভিজ্ঞতা, যোগ্যতার মাপকাঠির বিষয়ে বিশদ জানানো হয়েছে মূল বিজ্ঞপ্তিতে।

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন ২৬ ফেব্রুয়ারি। শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার ভিত্তিতে বাছাই প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে এই পদে নিয়োগ করা হবে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানতে প্রার্থীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement