Jobs in Kolkata Hospitals

কামারহাটির সাগরদত্ত হাসপাতালে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

হাসপাতালের কমিউনিটি মেডিসিন বিভাগের জন্য কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২৩ ১৬:২৩
College of Medicine and Sagore Dutta Hospital.

সাগরদত্ত হাসপাতাল, কামারহাটি। ছবি: সংগৃহীত।

উত্তর ২৪ পরগনা জেলার সরকারি হাসপাতালে কাজের সুযোগ। এই মর্মে কামারহাটির সাগর দত্ত হাসপাতালের তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, হাসপাতালের কমিউনিটি মেডিসিন বিভাগে স্ট্যাটিস্টিশিয়ান কাম টিউটর পদে কর্মখালি রয়েছে। ওই পদে কর্মী নিয়োগ করা হবে।

Advertisement

এই পদে রাশিবিজ্ঞানে পিএইচডি করেছেন, এমন প্রার্থীদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হয়েছে। এ ছাড়াও রাশিবিজ্ঞান, হেল্থ স্ট্যাটিস্টিক্স, মেডিক্যাল স্ট্যাটিটিক্স, বায়ো স্ট্যাটিস্টিক্স-এর মতো বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন প্রার্থীদের আবেদনও সংশ্লিষ্ট পদের জন্য গ্রহণ করা হবে।

সংশ্লিষ্ট বিভাগের তরফে ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। সশরীরে হাসপাতালের অ্যাকাডেমিক বিল্ডিংয়ে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতা এবং কর্মজীবনের শংসাপত্রের মতো গুরুত্বপূর্ণ নথি নিয়ে উপস্থিত থাকতে হবে। ওই ঠিকানায় ২৮ নভেম্বর বেলা ১১টার আগে উপস্থিত থাকতে হবে।

এই পদে আবেদনের জন্য অনলাইনে ইমেল মারফত যোগাযোগ করতে হবে। বিজ্ঞপ্তিতে উল্লিখিত ইমেল আইডিতে আবেদনপত্র জমা দিতে হবে। ২৮ নভেম্বর বেলা সাড়ে ১০টার মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। ওই নির্দিষ্ট সময়ের শেষে আর কোনও আবেদন গ্রহণ করা হবে না। এই বিষয়ে আরও তথ্য জেনে নিতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement