CSL Recruitment 2023

কোচিন শিপইয়ার্ড লিমিটেডে অ্যাকাউন্ট্যান্ট নিয়োগ, পোস্টিং কলকাতাতেই

দু’টি পর্যায়ের নিয়োগ পরীক্ষার মাধ্যমে এই পদে প্রার্থী নিয়োগ করা হবে। প্রথম পর্যায়ে থাকবে লিখিত পরীক্ষা এবং দ্বিতীয় পর্যায়ে থাকবে প্রার্থীদের পেশাদারি অভিজ্ঞতার উপর পাওয়ার পয়েন্ট প্রেজ়েন্টেশন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৩ ১৮:২৩
Cochin Shipyard Limited

কোচিন শিপইয়ার্ড লিমিটেড। সংগৃহীত ছবি।

রাষ্ট্রায়ত্ত সংস্থা কোচিন শিপইয়ার্ড লিমিটেডে কাজের সুযোগ রয়েছে। সেই মর্মে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। এর জন্য আর কিছু দিনের মধ্যেই অনলাইন আবেদন প্রক্রিয়া শুরু হবে। নিযুক্তদের পোস্টিং হবে কলকাতায় সংস্থার শিপ রিপেয়ার ইউনিটে।

Advertisement

সংস্থায় নিয়োগ হবে অ্যাকাউন্ট্যান্ট পদে। শূন্যপদ রয়েছে একটি। প্রার্থীদের বয়স ৪৫ বছরের মধ্যে হলে এই পদে আবেদন করতে পারবেন। সংরক্ষিত শ্রেণিভুক্তদের জন্য ছাড় থাকবে। নিযুক্তদের প্রতি মাসে ৫৬,৩৩৬ টাকা বেতন দেওয়া হবে। এ ছাড়াও অন্যান্য সুযোগসুবিধা মিলবে।

আবেদনের জন্য প্রার্থীদের এমকম ডিগ্রি অথবা স্নাতকের পর সিএ/ সিএমএ পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। একইসঙ্গে পেশাদারি অভিজ্ঞতা থাকাও জরুরি। যোগ্যতার মাপকাঠি সম্পর্কে মূল বিজ্ঞপ্তিতে বিস্তারিত জানানো হয়েছে।

দু’টি পর্যায়ের নিয়োগ পরীক্ষার মাধ্যমে এই পদে প্রার্থী নিয়োগ করা হবে। প্রথম পর্যায়ে থাকবে লিখিত পরীক্ষা এবং দ্বিতীয় পর্যায়ে থাকবে প্রার্থীদের পেশাদারি অভিজ্ঞতার উপর পাওয়ার পয়েন্ট প্রেজ়েন্টেশন। রাজ্যের বিভিন্ন অঞ্চলে পরীক্ষার আয়োজন করা হবে।

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। সংরক্ষিত শ্রেণিভুক্তরা বাদে বাকিদের আবেদনমূল্য বাবদ জমা দিতে হবে ৪০০ টাকা। আবেদন প্রক্রিয়া ১৪ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে ৬ অক্টোবর পর্যন্ত চলবে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানতে প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement