Coal India Recruitment 2024

কোল ইন্ডিয়ার তরফে ইস্টার্ন কোলফিল্ডের জন্য কর্মী নিয়োগ, রয়েছে ৩৮টি শূন্যপদ

সিনিয়র মেডিক্যাল স্পেশ্যালিস্ট পদে নিযুক্তদের বেতনক্রম হবে ৭০,০০০-২,০০,০০০ টাকা প্রতি মাসে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৪ ১৬:৫৪
Coal India Limited (CIL)

কোল ইন্ডিয়া লিমিটেড (সিআইএল)। সংগৃহীত ছবি।

রাষ্ট্রায়ত্ত সংস্থা কোল ইন্ডিয়া লিমিটেড (সিআইএল)-এর তরফে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে সংস্থার তরফে নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। দেশে ইস্টার্ন কোলফিল্ডের জন্য চিকিৎসক নিয়োগ করা হবে সংস্থার তরফে। এর জন্য আগ্রহীদের অনলাইন এবং অফলাইন— উভয় মাধ্যমেই আবেদন জানাতে হবে।

Advertisement

সংস্থার তরফে সিনিয়র মেডিক্যাল স্পেশ্যালিস্ট, মেডিক্যাল স্পেশ্যালিস্ট, সিনিয়র মেডিক্যাল অফিসার এবং সিনিয়র মেডিক্যাল অফিসার (ডেন্টাল) পদে কর্মী নিয়োগ করা হবে। সার্জারি, অ্যানাস্থেশিয়া, প্যাথোলজি-সহ বিভিন্ন স্পেশ্যালিটির জন্য তাঁদের নিয়োগ করা হবে। মোট শূন্যপদের সংখ্যা ৩৮। সিনিয়র মেডিক্যাল স্পেশ্যালিস্ট পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৪২ বছরের মধ্যে। বাকি তিনটি পদে আবেদন করতে পারবেন অনূর্ধ্ব ৩৫ বছর বয়সিরা। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। সিনিয়র মেডিক্যাল স্পেশ্যালিস্ট পদে নিযুক্তদের বেতনক্রম হবে ৭০,০০০-২,০০,০০০ টাকা প্রতি মাসে। অন্য দিকে, মেডিক্যাল স্পেশ্যালিস্ট, সিনিয়র মেডিক্যাল অফিসার এবং সিনিয়র মেডিক্যাল অফিসার(ডেন্টাল) পদে নিযুক্তদের বেতনক্রম হবে ৬০,০০০-১,৮০,০০০ টাকা প্রতি মাসে। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

সিনিয়র মেডিক্যাল অফিসার পদের জন্য প্রার্থীদের মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস ডিগ্রি থাকতে হবে। পাশাপাশি, চিকিৎসক হিসাবে হাসপাতাল বা নিজস্ব ক্লিনিকে কাজের অভিজ্ঞতাও থাকতে হবে। একই ভাবে অন্য পদগুলির জন্যেও পৃথক মাপকাঠি রয়েছে।

আবেদনের জন্য আগ্রহীদের বিজ্ঞপ্তিতে উল্লিখিত ওয়েবসাইটে গিয়ে আবেদনপত্র জমা দিতে হবে। এর পর সেই আবেদনপত্রের প্রিন্ট আউট এবং সমস্ত স্বপ্রত্যয়িত নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে দিতে হবে। আবেদনের শেষ দিন আগামী ১১ এপ্রিল। এর পর প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা, পেশাদারি অভিজ্ঞতা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে সমস্ত পদে নিয়োগ করা হবে। নিয়োগের শর্তাবলি জানতে সংস্থার ওয়েবসাইটটি দেখে নিতে হবে আগ্রহীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement