CU Recruitment 2023

বায়োকেমিস্ট্রি বিভাগে প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট নেবে কলকাতা বিশ্ববিদ্যালয়, ইন্টারভিউ কবে?

প্রতিষ্ঠানের বায়োকেমিস্ট্রি বিভাগের গবেষণা প্রকল্পে কাজের জন্য নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২৩ ১৫:২৬
Calcutta University

কলকাতা বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

কলকাতা বিশ্ববিদ্যালয় দিচ্ছে গবেষণা প্রকল্পে কাজের সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ‘ওয়াক ইন ইন্টারভিউ’-এর মাধ্যমে নিয়োগ করা হবে।

Advertisement

প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট নেওয়া হবে। প্রতিষ্ঠানের বায়োকেমিস্ট্রি বিভাগের গবেষণা প্রকল্পে কাজের জন্য এই পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রতি মাসে ২০ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ব্যাচেলর অফ সায়েন্স ডিগ্রি থাকতে হবে। গবেষণাটি যত দিন চলবে তত দিন কাজের মেয়াদ থাকবে। যদি বায়োলজি এবং কম্পিউটার অ্যাপ্লিকেশন বিষয়ে অভিজ্ঞতা থাকে তা হলে অগ্রাধিকার দেওয়া হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। ১৭ জানুয়ারি ’২৪ ইন্টারভিউ হবে। ওই দিন প্রার্থীদের প্রয়োজনীয় নথি এবং বিস্তারিত জীবনপঞ্জি সঙ্গে নিয়ে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকনায় প্রার্থীদের পৌঁছে যেতে হবে। কী কী প্রয়োজনীয় নথি দরকার তা জানতে প্রথমে কলকাতা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। বিজ্ঞপ্তি থেকে এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানা যাবে। পাশাপাশি বিজ্ঞপ্তিতে দেওয়া আইডিতে মেল করলেও বিস্তারিত জানতে পারবেন আগ্রহীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement