Recruitment in Birbhum 2024

বীরভূম জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতিতে কর্মখালি, কোন কোন পদে নিয়োগ?

চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। দু’টি পদ মিলিয়ে মোট তিন জনকে নিযুক্ত করা হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:৪১
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

বীরভূম জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি জেলার প্রশাসনিক ওয়েবসাইটে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

ডেন্টাল টেকনিশিয়ান এবং ক্লিনিক্যাল সাইকোলজিস্ট পদে নিয়োগ করা হবে কর্মী। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। দু’টি পদ মিলিয়ে মোট তিন জনকে নিযুক্ত করা হবে। ডেন্টাল টেকনিশিয়ান প্রতি মাসে বেতন পাবেন ২২ হাজার টাকা করে। আবেদনের জন্য প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে থাকতে হবে। যদিও সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য বয়সের ছাড় রয়েছে। পাশাপাশি, যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ডেন্টাল টেকনোলজি বিষয়ে ডিপ্লোমা থাকা দরকার। ক্লিনিক্যাল সাইকোলজিস্ট পদে বেতন হবে ৩০ হাজার টাকা প্রতি মাসে। এ ক্ষেত্রেও প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে থাকতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন করবেন কী ভাবে?

প্রার্থীকে প্রথমে বীরভূম জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘নোটিস’ এবং ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখা যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনের প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ১৮ মার্চ ২০২৪।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে বীরভূম জেলার প্রশাসনিক ওয়েবসাইট দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement