BEL Recruitment 2024

ভারত ইলেকট্রনিক্স লিমিটেডে কর্মী নিয়োগ, দিতে হবে শুধু ইন্টারভিউ

ভারত ইলেকট্রনিক্স লিমিটেড। আনন্দবাজার অনলাইন সংবাদদাতা কলকাতা

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৫১
ভারত ইলেকট্রনিক্স লিমিটেড।

ভারত ইলেকট্রনিক্স লিমিটেড। ছবি: সংগৃহীত।

ভারত ইলেকট্রনিক্স লিমিটেডে রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ‘ওয়াক ইন ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে।

Advertisement

শিল্প ব্যবস্থাপনায় শিক্ষানবিশ (ম্যানেজমেন্ট ইন্ডাস্ট্রিয়াল ট্রেনি) নেওয়া হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। প্রথমে কাজের মেয়াদ হবে এক বছর। পরে প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইনস্টিটিউট অফ কস্ট অ্যান্ড ওয়ার্কস অ্যাকাউন্ট্যান্টস অফ ইন্ডিয়া (আইসিডব্লুএ) ইন্টার, সিএ ইন্টার উত্তীর্ণ হতে হবে। ভারতের নাগরিক হতে হবে। ১ ফেব্রুয়ারি ’২৪ অনুযায়ী ২৫ বছরের মধ্যে বয়স হওয়া প্রয়োজন। যদিও সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য বয়সের ছাড় রয়েছে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন। প্রতি মাসে স্টাইপেন্ড দেওয়া হবে প্রথম বছরে ১৮ হাজার টাকা, দ্বিতীয় বছরে ১৯ হাজার টাকা এবং তৃতীয় বছরে দেওয়া হবে ২০ হাজার টাকা করে।

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। ১২ ফেব্রুয়ারি ’২৪ ইন্টারভিউ হবে। ওই দিন বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে নিয়ে যেতে হবে প্রার্থীদের। বিজ্ঞপ্তিটি দেখতে প্রথমে প্রার্থীকে ভারত ইলেকট্রনিক্স লিমিটেডের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকেই এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement