HIDCO Recruitment 2024

হিডকোতে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

প্রার্থীর বয়স ১ জানুয়ারি ’২৪ অনুযায়ী ৬২ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। চুক্তির ভিত্তিতে এই পদে কাজ করতে হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:২৮
HIDCOআনন্দবাজার অনলাইন সংবাদদাতা কলকাতা

হিডকো। ছবি: সংগৃহীত।

পশ্চিমবঙ্গ হাউজিং ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড (হিডকো)-এ কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে হিডকোর ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে।

Advertisement

স্পেশাল অফিসার পদে নিয়োগ করা হবে কর্মী। শুধুমাত্র এক জন কর্মীর জন্যই শূন্যপদ রয়েছে। তাঁকে চুক্তির ভিত্তিতে এই পদে কাজ করতে হবে। আবেদন করতে পারবেন শুধুমাত্র অবসরপ্রাপ্ত কর্মীরাই। সে ক্ষেত্রে আবেদনকারীর জমি এবং জমি সংস্কার সংক্রান্ত বিভাগে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। প্রার্থীর বয়স ১ জানুয়ারি ’২৪ অনুযায়ী ৬২ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

আবেদনকারীকে তাঁর নাম, ঠিকানা, শিক্ষাগত যোগ্যতা, জন্মতারিখ, কাজের অভিজ্ঞতা-সহ প্রয়োজনীয় নথি জয়েন্ট ম্যানেজিং ডিরেক্টর (অ্যাডমিন)-কে উদ্দেশ করে ‘হিডকো ভবন’-এর ঠিকানায় (বিশ্ব বাংলা সরণি, ৩ নম্বর রোটারি, নিউ টাউন, কলকাতা ৭০০১৫৬) পাঠিয়ে দিতে হবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ১৬ ফেব্রুয়ারি ২০২৪ বিকেল ৫টা পর্যন্ত। ১৬ ফেব্রুয়ারির পর আর কোনও আবেদনপত্র জমা নেওয়া হবে না।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে পশ্চিমবঙ্গ হাউজিং ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement