BARC Recruitment 2023

ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ ভাবা অ্যাটমিক রিসার্চ সেন্টারে, বেতন কত?

প্রার্থীর বয়স ৪৫ বছরের মধ্যে হতে হবে। প্রতি মাসে ১১,৭৩০ টাকা বেতন দেওয়া হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ অগস্ট ২০২৩ ১৪:৩৬
Bhabha Atomic Research Center

ভাবা অ্যাটমিক রিসার্চ সেন্টার। ছবি: সংগৃহীত।

কেন্দ্রীয় পারমাণবিক গবেষণা সংস্থা ভাবা অ্যাটমিক রিসার্চ সেন্টার (বার্ক)-এ কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে সংস্থার তরফে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

ডেন্টাল টেকনিশিয়ান নেওয়া হবে। মোট শূন্যপদ রয়েছে দু’টি। প্রতি মাসে ১১,৭৩০ টাকা বেতন দেওয়া হবে। স্বল্প সময়ের জন্য রয়েছে কাজের মেয়াদ। মোট শূন্যপদ দু’টি।

আবেদনের জন্য কী যোগ্যতা প্রয়োজন?

আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বিজ্ঞান বিভাগে দ্বাদশ শ্রেণি উত্তীর্ণ হওয়া দরকার। ডেন্টাল কাউন্সিল অফ ইন্ডিয়া স্বীকৃত দু’বছরের ডেন্টাল টেকনিশিয়ান (মেকানিক্স)-এ ডিপ্লোমা থাকা দরকার। প্রার্থীর বয়স ৪৫ বছরের মধ্যে থাকতে হবে।

ওয়াক ইন ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। ২৫ অগস্ট সকাল সাড়ে ১০টা থেকে শুরু হবে ইন্টারভিউ। ওই দিক সকাল ১০টার মধ্যে ইচ্ছুক প্রার্থীদের বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় ইন্টারভিউয়ের জন্য রিপোর্টিং করতে হবে। কী কী প্রয়োজনীয় নথি নিয়ে যেতে হবে সেটা জেনে নেওয়া দরকার। তার জন্য প্রার্থীকে প্রথমে ভাবা অ্যাটমিক রিসার্চ সেন্টারের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখান থেকেই নিয়োগ প্রক্রিয়ার বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানা যাবে।

আরও পড়ুন
Advertisement