WB Health Recruitment 2024

রাজ্য সরকারি হাসপাতালে গ্রুপ ডি পদে কর্মখালি, কারা আবেদন করবেন?

ডি এন দে হোমিওপ্যাথিক মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালের ‘গ্রুপ ডি’ পদে কর্মী নিয়োগ করা হবে। ওই কাজের জন্য সরকারি দফতরে কাজের অভিজ্ঞতা রয়েছে, এমন ব্যক্তিকে নিয়োগ করা হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৪ ১২:৩৬
D. N. De Homoeopathic Medical College and Hospital.

ডি এন দে হোমিওপ্যাথিক মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতাল। ছবি: সংগৃহীত।

রাজ্য সরকারি হাসপাতালে কর্মখালি। এই মর্মে ডি এন দে হোমিওপ্যাথিক মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, হাসপাতালের গ্রুপ ডি পদে কর্মী প্রয়োজন। ওই কাজের জন্য একজনকে নিয়োগ করা হবে।

Advertisement

রাজ্য কিংবা কেন্দ্রের সরকারি দফতরে কাজ করেছেন এবং অবসর গ্রহণ করেছেন, এমন ব্যক্তিকে সংশ্লিষ্ট কাজের জন্য নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে ওই ব্যক্তিকে নিয়োগ করা হবে।

কাজের জন্য প্রতি মাসে তাঁকে ৮ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে সংশ্লিষ্ট পদের জন্য আবেদনকারীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

আগ্রহীদের সরাসরি ২৫ জুলাই ডি এন দে হোমিওপ্যাথিক মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে উপস্থিত থাকতে হবে। ওই দিন বেলা ১১টা থেকে ইন্টারভিউয়ের মাধ্যমে তাঁদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। এই বিষয়ে আরও জানার জন্য মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement