DPL Recruitment 2024

দুর্গাপুর প্রজেক্টস লিমিটেডে কর্মখালি, কোন বিভাগে চলছে নিয়োগ?

আগ্রহীদের বিজ্ঞপ্তিতে প্রকাশিত নির্দেশিকা অনুযায়ী আবেদনপত্র পাঠাতে হবে। অনলাইনে কিংবা অফলাইনে আবেদন জমা দিতে হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২৩ ১৬:২৩
Durgapur Projects Limited.

দুর্গাপুর প্রজেক্টস লিমিটেড। ছবি: সংগৃহীত।

রাজ্য সরকারি সংস্থায় কর্মখালি। দুর্গাপুর প্রজেক্টস লিমিটেড (ডিপিএল)-এর তরফে এই মর্মে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই সংস্থার অধীনস্থ হাসপাতালের জন্য কর্মী নিয়োগ করা হবে। আগ্রহীদের মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া (এমসিআই) স্বীকৃত প্রতিষ্ঠানের ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) ডিগ্রি থাকা বাধ্যতামূলক।

Advertisement

সংস্থার হাসপাতালে মেডিক্যাল অফিসার এবং মেডিক্যাল অ্যাডভাইসার পদে কর্মী নিয়োগ করা হবে। এই দু’টি পদেই এক জন করে কর্মী নিয়োগ করা হবে। প্রথম পদের জন্য অনূর্ধ্ব ৩৬ বছর বয়সি প্রার্থীরা আবেদন করতে পারবেন। দ্বিতীয় পদের ক্ষেত্রে ৬০ থেকে ৬৭ বছর বয়সিদের আবেদন গ্রহণ করা হবে।

সংস্থার তরফে প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মেডিক্যাল অফিসার পদে নিযুক্তকে স্থায়ী কর্মী হিসাবে নিয়োগ করা হবে। মেডিক্যাল অ্যাডভাইসার পদে প্রাথমিক ভাবে ছ’মাসের চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। মেডিক্যাল অফিসার পদের জন্য আবেদনকারীদের অন্তত এক বছরের হাউস স্টাফশিপের এবং মোট তিন বছরের পেশাদারি অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। মেডিক্যাল অ্যাডভাইসার পদের ক্ষেত্রে ২৫ বছরের কাজের অভিজ্ঞতা প্রয়োজন।

মেডিক্যাল অফিসার পদে নিযুক্ত ব্যক্তির মাসিক বেতন ৮৩,৬০০ টাকা ধার্য করা হয়েছে। মেডিক্যাল অ্যাডভাইসার পদে নিযুক্ত ব্যক্তিকে প্রতি মাসে ৮০,০০০ টাকা সান্মানিক হিসাবে দেওয়া হবে। আবেদনের জন্য আগ্রহীদের আবেদনপত্র-সহ অন্যান্য নথি ইমেল মারফত পাঠাতে হবে। এ ছাড়াও ডাকযোগে আবেদনপত্র পাঠাতে পারবেন আগ্রহীরা। ৭ জানুয়ারি, ২০২৪ উল্লিখিত পদের জন্য আবেদনের শেষ দিন হিসাবে ধার্য করা হয়েছে। সংশ্লিষ্ট পদে নিয়োগ সম্পর্কিত বিষয়ে আরও তথ্য জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement