CNCI Kolkata Recruitment 2024

চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালে কর্মখালি, ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই

হাসপাতালের তরফে স্পেশ্যালিস্ট হিসাবে হেমাটো অঙ্কোলজি বিভাগে কর্মী নিয়োগ করা হবে। উল্লিখিত পদে চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৪ ১২:৩৫
Chittaranjan National Cancer Institute.

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট। ছবি: সংগৃহীত।

রাজ্য সরকারি হাসপাতালে কাজের সুযোগ। চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটের হেমাটো অঙ্কোলজি বিভাগে স্পেশ্যালিস্ট প্রয়োজন। উল্লিখিত পদে চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। মোট এক বছরের জন্য নিযুক্ত ব্যক্তিকে ওই পদে কাজ করতে হবে। তবে কাজের নিরিখে পদের মেয়াদ বৃদ্ধি করা হতে পারে। শূন্যপদ একটি।

Advertisement

স্পেশ্যালিস্ট হিসাবে ক্লিনিক্যাল হেমাটোলজি বিষয়ে ডক্টর অফ মেডিসিন (এমডি) কিংবা ডিপ্লোমেট অফ ন্যাশনাল বোর্ড (ডিএনবি) ডিগ্রি অথবা ওই বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন, এমন প্রার্থীকে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। তবে, কোনও মেডিক্যাল কলেজ কিংবা স্বীকৃত প্রতিষ্ঠানের ক্যানসার উইংয়ে কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়।

আবেদনকারীদের বয়স হতে হবে ৪৫ বছরের মধ্যে। মাসিক বেতন ১,৫০,০০০ টাকা। শূন্যপদ একটি। আগ্রহীদের জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র এবং কর্মজীবনের শংসাপত্রের মতো গুরুত্বপূর্ণ নথি নিয়ে চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটের রাজারহাট ক্যাম্পাসে উপস্থিত থাকতে হবে।

৭ এপ্রিল সকাল ১১টা থেকে সংশ্লিষ্ট পদের জন্য ইন্টারভিউ গ্রহণের প্রক্রিয়া শুরু হবে। ওই দিন উল্লিখিত সমস্ত নথি নিয়ে আগ্রহীদের সকাল ১০টার মধ্যে উপস্থিত হতে হবে। সংশ্লিষ্ট পদে নিয়োগের বিষয়ে আরও জেনে নিতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement