NHAI Recruitment 2024

ন্যাশনাল হাইওয়ে অথরিটি অফ ইন্ডিয়ায় কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

সংস্থার তরফে প্রকাশিত নিয়োগ-বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অনূর্ধ্ব ৫৬ বছর বয়সি প্রার্থীদের চিফ জেনারেল ম্যানেজার পদে নিয়োগ করা হবে। ওই পদে অভিজ্ঞতাসম্পন্নদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৪ ১৭:১৬
National Highway Authority of India.

ন্যাশনাল হাইওয়ে অথরিটি অফ ইন্ডিয়া। ছবি: সংগৃহীত।

কেন্দ্রীয় সড়ক পরিবহণ মন্ত্রকের অধীনে কাজের সুযোগ। মন্ত্রকের অধীনস্থ সংস্থা ন্যাশনাল হাইওয়ে অথরিটি অফ ইন্ডিয়া (এনএইচএআই)-য় চিফ জেনারেল ম্যানেজার পদে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি এই কেন্দ্রীয় সংস্থার তরফে সেই মর্মে একটি নিয়োগ-বিজ্ঞপ্তিও প্রকাশ করা হয়েছে। উল্লিখিত পদে কাজ করতে আগ্রহীদের অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে।

Advertisement

চিফ জেনারেল ম্যানেজার পদের জন্য মোট ছ’জন ব্যক্তিকে নিয়োগ করা হবে। আবেদনের জন্য প্রার্থীদের বয়স ৫৬ বছরের মধ্যে হতে হবে। ওই পদে নিযুক্তদের বেতনক্রম হবে ৩৭,৪০০-৬৭,০০০ টাকা প্রতি মাসে। এ ছাড়া গ্রেড পে বাবদ অতিরিক্ত ১০,০০০ টাকা দেওয়া হবে।

উল্লিখিত পদে কাজ করতে আগ্রহীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক হতে হবে। এ ছাড়াও, তাঁদের ম্যানেজার কিংবা সমতুল্য পদে কেন্দ্র কিংবা সরকার অধীনস্থ সংস্থায় অন্তত ১০ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। সব মিলিয়ে অন্তত ১৭ বছরের কাজের অভিজ্ঞতাসম্পন্ন ব্যক্তিদের উল্লিখিত পদে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

পদপ্রার্থীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে। বিজ্ঞপ্তিতে দেওয়া নির্দেশিকা অনুযায়ী, জীবনপঞ্জি, কর্মজীবনের শংসাপত্র-সহ অন্যান্য নথি জমা দিতে সংশ্লিষ্ট পদে আবেদন জানাতে হবে। এই পদে আবেদনের শেষ দিন আগামী ১৬ এপ্রিল। নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও জেনে নিতে হলে সংস্থার ওয়েবসাইটে নজর রাখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement