Andrew Yule Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থার তরফে উত্তরবঙ্গের চা বাগানে চাকরির সুযোগ, নিয়োগ কোন পদে?

গ্রেডের ভিত্তিতে নিযুক্তদের বেতনক্রম হবে ৬০,০০০-১,৮০,০০০ টাকা বা ৫০,০০০-১,৬০,০০০ টাকা প্রতি মাসে। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৪ ১৮:২৭
Andrew Yule and Company Limited

অ্যান্ড্রু ইয়ুল অ্যান্ড কোম্পানি লিমিটেড। সংগৃহীত ছবি।

স্থায়ী পদে কর্মী নিয়োগ করবে রাষ্ট্রায়ত্ত সংস্থা অ্যান্ড্রু ইয়ুল অ্যান্ড কোম্পানি লিমিটেড। এই মর্মে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। নিযুক্ত ব্যক্তির পোস্টিং হবে উত্তরবঙ্গের চা-বাগানে। এর জন্য শুধুমাত্র অনলাইনেই আবেদন জানানো যাবে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে সেই প্রক্রিয়া।

Advertisement

সংস্থায় নিয়োগ হবে ডেপুটি ম্যানেজার বা অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ফিন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস) পদে। শূন্যপদ রয়েছে একটি। নিযুক্ত ব্যক্তির পোস্টিং হবে রাজ্যের কারবালা টি এস্টেটে। গ্রেড অনুযায়ী সংশ্লিষ্ট পদে আবেদন জানানোর জন্য প্রার্থীদের বয়সের ঊর্ধ্বসীমা ধার্য করা হয়েছে ৪২ বা ৩৭ বছর। গ্রেডের ভিত্তিতে নিযুক্তদের বেতনক্রম হবে ৬০,০০০-১,৮০,০০০ টাকা বা ৫০,০০০-১,৬০,০০০ টাকা প্রতি মাসে। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

আবেদনকারীদের জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার মাপকাঠি মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৫ মে। এর পর ইন্টারভিউয়ের মাধ্যমে সংশ্লিষ্ট পদে কর্মীদের নিয়োগ করা হবে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্য সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে প্রার্থীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement