Congress

প্রচারে বেরিয়ে মহিলাকে চড় কষিয়ে বিতর্কে জড়ালেন কংগ্রেস প্রার্থী! কী ঘটেছিল, ভাইরাল ভিডিয়ো

নিজামবাদ লোকসভা কেন্দ্রের বিদায়ী সাংসদ ডি. অরবিন্দকে প্রার্থী করেছে বিজেপি। তাঁর বিরুদ্ধেই এ বার লড়বেন জীবন। আগামী ১৩ মে এই কেন্দ্রে ভোটগ্রহণ রয়েছে। তার আগেই বিতর্কে জড়ালেন কংগ্রেস প্রার্থী।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২৪ ১২:০২
Telangana congress candidate slaps woman during campaign

বিতর্কে তেলঙ্গানার কংগ্রেস প্রার্থী। ছবি সংগৃহীত।

প্রচারে বেরিয়ে গ্রামবাসীকে চড় কষিয়ে বিতর্কে জড়ালেন কংগ্রেসের বর্ষীয়ান নেতা তথা তেলঙ্গানার নিজামবাদ লোকসভা কেন্দ্রের প্রার্থী টি. জীবন রেড্ডি। রাজ্যের প্রাক্তন মন্ত্রীর এ হেন কীর্তির ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। এই ভিডিয়োকে হাতিয়ার করে আসরে নেমেছে বিজেপি।

Advertisement

শুক্রবার নিজের লোকসভা কেন্দ্রে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে প্রচারে বেরিয়েছিলেন জীবন। এই কেন্দ্রের অন্তর্গত আরমুর বিধানসভা এলাকায় প্রচার সারছিলেন তিনি। সে সময়ই এক মহিলার সঙ্গে কথা বলার সময় তাঁকে চড় মারেন বলে অভিযোগ উঠেছে জীবনের বিরুদ্ধে। ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, ওই মহিলার সঙ্গে কথা বলতে বলতে আচমকাই তাঁকে চড় মারেন কংগ্রেস প্রার্থী। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

কেন জীবন এমন কাণ্ড ঘটালেন, তা নিয়ে আলোচনা শুরু হয়েছে। অভিযোগ, এলাকায় কোনও পরিষেবা পাচ্ছেন না বলে জীবনকে জানিয়েছিলেন ওই মহিলা। এমনকি তিনি স্পষ্ট জানান, তিনি এ বার আর ‘হাত’ চিহ্নে ভোট দেবেন না। তাঁর ভোট পড়বে ‘পদ্ম’ চিহ্নে। যা শুনেই মেজাজ হারান জীবন। চড় মারেন মহিলাকে।

জীবনের সঙ্গে প্রচারে ছিলেন আরমুরের কংগ্রেস নেতা বিনয়কুমার রেড্ডি। তাঁকে গত বিধানসভা নির্বাচনে প্রার্থী করেছিল কংগ্রেস। কিন্তু তিনি পরাজিত হন। নিজামবাদ লোকসভা কেন্দ্রের বিদায়ী সাংসদ ডি. অরবিন্দকে প্রার্থী করেছে বিজেপি। তাঁর বিরুদ্ধেই এ বার লড়বেন জীবন। আগামী ১৩ মে এই কেন্দ্রে ভোটগ্রহণ রয়েছে। তার আগেই বিতর্কে জড়ালেন কংগ্রেস প্রার্থী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement