Lok Sabha Election 2024

পরনে ট্র্যাক প্যান্ট, টি-শার্ট, পায়ে স্নিকার্স, বাজার ঘুরে রবিবাসরীয় প্রচার সুকান্তের

রবিবার সকালে বালুরঘাট পাইকারি বাজারে যান বিজেপি প্রার্থী। সেখানে ক্রেতা-বিক্রেতাদের সঙ্গে কথা বলেন। আলোচনায় উঠে আসে সিএএ, কৃষক সম্মাননিধির মতো বিভিন্ন বিষয়।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বালুরঘাট শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৪ ১০:২২
বাজারে জনসংযোগে বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার।

বাজারে জনসংযোগে বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার। — নিজস্ব চিত্র।

সাতসকালে প্রাতর্ভ্রমণের পাশাপাশি ভোটপ্রচারও সেরে ফেললেন বালুরঘাটের বিজেপি প্রার্থী তথা রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার। রবিবার সকালে বালুরঘাট পাইকারি বাজারে গিয়ে কথা বলেন ক্রেতা-বিক্রেতাদের সঙ্গে। শোনেন তাঁদের অভাব-অভিযোগের কথা। তাঁদের কাছে পদ্মফুল প্রতীকে ভোট দেওয়ার আবেদন জানাতেও দেখা যায় সুকান্তকে।

Advertisement

পরনে কালো ট্র্যাক প্যান্ট এবং টি-শার্ট, পায়ে স্নিকার্স। এক ঝলকে দেখলে মনে হবে, ফিট থাকতে মর্নিং ওয়াক বা সকালের শরীরচর্চায় বেরিয়েছেন। কিন্তু ভোটের সময় প্রচারের আলাদা সময় আবার কী! রবিবার শরীরচর্চা এবং ভোটপ্রচার— সুকান্ত দুই-ই সারলেন একসঙ্গে। রবিবার সকালে বালুরঘাট পাইকারি বাজারে চলে যান বিজেপি প্রার্থী। সেখানে ক্রেতা-বিক্রেতাদের সঙ্গে কথা বলেন। আলোচনায় উঠে আসে সিএএ, কৃষক সম্মাননিধির মতো বিভিন্ন বিষয় যা সাধারণ মানুষের জীবনকে ছুঁয়ে যায়।

ক্রেতা-বিক্রেতাদের সঙ্গে কথা বলে তাদের সমস্যার সমাধানে আশ্বাস দেওয়ার পাশাপাশি তাদের অভাব-অভিযোগও শুনতে হয় তাঁকে। কিছু দিন আগে এই পাইকারি বাজার নিয়ে পুরসভার সঙ্গে কৃষকদের সমস্যা হয়েছিল। স্থায়ী বাজার চেয়ে কৃষকেরা বিক্ষোভ দেখিয়েছিলেন। সুকান্ত সেই কৃষকদের সঙ্গে কথা বলেন। জেনে নেন, এখন তাঁরা কেমন অবস্থায় আছেন এবং কী কী দাবিদাওয়া আছে। সব মিলিয়ে সাতসকালেই রবিবাসরীয় প্রচারের সুর বেঁধে দিলেন সুকান্ত।

আরও পড়ুন
Advertisement