Viral News

গলায় বাঁধা ‘বিনুনি’র দাম অনেকের বছরের আয়ের সমান! অদ্ভুত পোশাকে নজর কাড়লেন কর্ণ

গলাবন্ধনী হিসাবে সেই বিদেশিনির বিনুনিই যেন পরে ফেলেছেন তিনি। স্যুটের উপর আটকানো ছিল চোখের আকৃতির ব্রোচ।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২৪ ১১:০০
Karan Johar

কর্ণ জোহর। ছবি: সংগৃহীত।

পরনে বেজ রঙের স্যুট। চোখে মানানসই চশমা। মুম্বইয়ের এক অনুষ্ঠানে এমন অবতারেই হাজির হলেন বলিপাড়ার জনপ্রিয় ছবিনির্মাতা কর্ণ জোহর। কিন্তু সকলের নজর কাড়ল তাঁর গলাবন্ধনী। সাধারণত বিদেশিনিরা চুলে বিনুনি বাঁধলে যেমন দেখায়, কর্ণের গলায়ও যেন তেমনই কিছু ঝুলতে দেখা গেল। এক নজরে দেখলে মনে হয় যে, গলাবন্ধনী হিসাবে বিদেশিনির বিনুনিই যেন পরে ফেলেছেন তিনি। স্যুটের উপর আটকানো চোখের আকৃতির ব্রোচ। ইনস্টাগ্রামের পাতায় নিজের এই ছবিগুলি পোস্ট করেছেন কর্ণ। তার পর থেকেই কর্ণের গলাবন্ধনী নিয়ে আলোচনা শুরু হয়েছে ফ্যাশনিস্তাদের মধ্যে।

Advertisement

জানা গিয়েছে, সোমবার মুম্বইয়ের একটি রূপটান সংস্থার প্রচারানুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কর্ণ। সেখানকার ছবি সমাজমাধ্যমে পোস্ট করে নেটাগরিকদের দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি।

কর্ণ যে গলাবন্ধনী পরে রয়েছেন, তাঁর দামে কেনা যেতে পারে বেশ কয়েক গ্রাম সোনা। ইটালির একটি ফ্যাশন সংস্থা থেকে এই বিশেষ গলাবন্ধনীটি কিনেছেন কর্ণ। বলিপাড়া সূত্রে খবর, এই গলাবন্ধনীর মূল্য ভারতীয় মুদ্রায় প্রায় দু’লক্ষ টাকা।

স্যুটের উপর চোখ আঁকা যে ব্রোচটি কর্ণ লাগিয়েছেন, তার দামও আকাশছোঁয়া। ফ্যাশনপ্রেমীদের অধিকাংশের দাবি, ভারতীয় মুদ্রায় এই ব্রোচটির মূল্য দেড় লাখ টাকারও বেশি।

আরও পড়ুন
Advertisement