Cooch Behar Panchanan Barma University Recruitment

কোচবিহার পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়ে গবেষণার সুযোগ, কোন বিভাগে, কোন পদে নিয়োগ?

প্রাথমিক বাছাইয়ের পর নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। মাসিক ১৬,০০০ টাকা পারিশ্রমিক পাবেন নিযুক্তেরা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২৩ ১৭:০৮
কোচবিহার পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়ে গবেষণার সুযোগ।

কোচবিহার পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়ে গবেষণার সুযোগ। সংগৃহীত ছবি।

কোচবিহার পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়ে গবেষণা প্রকল্পে নিয়োগ করা হবে। সোমবার এ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে। প্রাথমিক বাছাইয়ের পর নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে।

গবেষণা প্রকল্পে আংশিক বা পূর্ণ সময়ের জন্য রিসার্চ অ্যাসিস্ট্যান্ট নিয়োগ করা হবে। শূন্যপদ ২টি। রিসার্চ অ্যাসিস্ট্যান্টের একটি পদে ১০ মাসের জন্য এবং অন্য পদটিতে ৭ মাসের জন্য নিয়োগ করা হবে। মাসিক ১৬,০০০ টাকা পারিশ্রমিক পাবেন নিযুক্তেরা।

Advertisement

গবেষণা প্রকল্পের নাম- ‘চার্চ সংস্কৃতঃ অ্যা থিওলজিকাল এক্সপ্লোরেশন অব অ্যান ইভাঞ্জেলিকাল অ্যান্ড ডিডাক্টিক লিটারেচার’। এটি নয়াদিল্লির ইন্ডিয়ান কাউন্সিল অব সোশাল সায়েন্স রিসার্চ (আইসিএসএসআর) পোষিত বিশেষ গবেষণা প্রকল্প। প্রজেক্ট দেখভালের দায়িত্বে থাকবেন বিশ্ববিদ্যালয়ের সংস্কৃত বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর সৌম্যজিত সেন।

আবেদনের জন্য প্রার্থীদের সোশাল সায়েন্সের যে কোনও বিষয়ে মাস্টার্স/ এমফিল/পিএইচডিতে ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর থাকা জরুরি। একই সঙ্গে ইংরেজি এবং সংস্কৃত ভাষার জ্ঞান থাকাও প্রয়োজন।

আগামী ২৬ মে দুপুর ১টায় নিয়োগের ইন্টারভিউ। ওইদিন তার আগে ৩০ মিনিটের একটি লিখিত পরীক্ষাও নেওয়া হবে। প্রার্থীদের সঙ্গে রাখতে হবে জীবনপঞ্জি-সহ সমস্ত প্রয়োজনীয় নথি। এই বিষয়ে বিস্তারিত জানার জন্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement