Netaji Subhas Open University

নেতাজি সুভাষ ওপেন ইউনিভার্সিটিতে কর্মখালি, কোন কোন পদে নিয়োগ?

ডেপুটি রেজিস্ট্রার (ফিন্যান্স) পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সেক্রেটারি টু ভাইস-চ্যান্সেলর পদেও নিয়োগ করা হবে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ১৫:০৫
নেতাজি সুভাষ ওপেন ইউনিভার্সিটি।

নেতাজি সুভাষ ওপেন ইউনিভার্সিটি। ছবি: সংগৃহীত।

নেতাজি সুভাষ ওপেন ইউনিভার্সিটিতে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে ইউনিভার্সিটির ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

ডেপুটি রেজিস্ট্রার (ফিন্যান্স) পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কমার্স/ ফিন্যান্সে স্নাতকোত্তরে ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর থাকা প্রয়োজন। সংশ্লিষ্ট বিভাগে ১০ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। এই পদে আবেদনের জন্য বয়স ৩৫ বছরের বেশি হওয়া প্রয়োজন। চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট হলে অগ্রাধিকার দেওয়া হবে। নিযুক্ত কর্মীকে বেতন দেওয়া হবে প্রতি মাসে প্রায় ৭৯,৮০০টাকা।

Advertisement

সেক্রেটারি টু ভাইস-চ্যান্সেলর পদেও নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে যে কোনও বিষয়ে স্নাতক হতে হবে। সংশ্লিষ্ট বিভাগে ৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। এই পদে আবেদনের জন্য ৩০ বছরের বেশি বয়স হওয়া প্রয়োজন। কম্পিউটারের কাজ জানা থাকলে এবং স্নাতকোত্তর হলে অগ্রাধিকার পাওয়া যাবে। বেতন হবে ৩৭,১০০ টাকা।

আবেদন প্রক্রিয়া

www.wbnsou.ac.in এই ওয়েবসাইট থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গিয়ে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। আবেদনপত্র পূরণ করে, বিজ্ঞপ্তিতে তথ্যে ১ হাজার টাকার ডিমান্ড ড্রাফট করতে হবে। এর পর পূরণ করা আবেদনপত্র, ডিমান্ড ড্রাফট এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পাঠিয়ে দিতে হবে। ২২ ফেব্রুয়ারি ’২৩ তারিখে বিকেল ৫টার মধ্যে আবেদনপত্র জমা করতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য ও শর্তাবলি জানতে নেতাজি সুভাষ ওপেন ইউনিভার্সিটির এই ওয়েবসাইটটি দেখুন—www.wbnsou.ac.in।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement