Garden Reach Shipbuilders and Engineers limited

গার্ডেন রিচ শিপবিল্ডার্স অ্যান্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেডে কর্মখালি, কোন কোন পদে নিয়োগ?

ম্যানেজার, ডেপুটি ম্যানেজার, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, জুনিয়র ম্যানেজার (টেকনিক্যাল ইঞ্জিনিয়ারিং) এবং জুনিয়র ম্যানেজার (টেকনিক্যাল ইলেকট্রিক্যাল) পদে নিয়োগ করা হবে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৩ ১৫:০৩
চাকরির সুযোগ।

চাকরির সুযোগ। প্রতীকী ছবি।

গার্ডেন রিচ শিপবিল্ডার্স অ্যান্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেডে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ম্যানেজার, ডেপুটি ম্যানেজার, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, জুনিয়র ম্যানেজার (টেকনিক্যাল ইঞ্জিনিয়ারিং) এবং জুনিয়র ম্যানেজার (টেকনিক্যাল ইলেকট্রিক্যাল) পদে নিয়োগ করা হবে। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

ম্যানেজার পদে আবেদনের জন্য ৪২ বছরের মধ্যে বয়স হওয়া প্রয়োজন। চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট হতে হবে। সংশ্লিষ্ট বিভাগে ৮ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

Advertisement

ডেপুটি ম্যানেজার পদে ৩৫ বছর বয়সের মধ্যে আবেদন জানাতে হবে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম ৫৫ শতাংশ নম্বরে ইঞ্জিনিয়ারিং পাশ করতে হবে। সংশ্লিষ্ট বিভাগে ৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদের বয়ঃসীমা ২৮ বছর পর্যন্ত। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম ৫৫ শতাংশ নম্বরে ইঞ্জিনিয়ারিং পাশ করতে হবে।

জুনিয়র ম্যানেজার (টেকনিক্যাল ইঞ্জিনিয়ারিং) এবং জুনিয়র ম্যানেজার (টেকনিক্যাল ইলেকট্রিক্যাল) পদে আবেদনের জন্য ৩২ বছরের মধ্যে বয়স হওয়া প্রয়োজন। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইঞ্জিনিয়ারিং-এ ডিপ্লোমা থাকতে হবে। সংশ্লিষ্ট বিভাগে ৮ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

আবেদন প্রক্রিয়া

https://grse.in/ এই ওয়েবসাইটে গিয়ে ‘কারেন্ট জব’-এ যেতে হবে। এর পর সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে গিয়ে অনলাইনের মাধ্যমে রেজিস্ট্রেশন করতে হবে প্রয়োজনীয় তথ্য দিয়ে আবেদনপত্র পূরণ করতে হবে। পূরণ হয়ে গেলে আবেদনপত্রের প্রিন্ট আউট নেওয়া প্রয়োজন। সব শেষে প্রয়োজনীয় স্ব প্রত্যয়িত নথি এবং আবেদনপত্র বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পাঠিয়ে দিতে হবে। অনলাইন রেজিস্ট্রেশনের শেষ দিন ৯ ফেব্রুয়ারি ২০২৩ এবং আবেদনপত্র জমা করার শেষ দিন ১৬ ফেব্রুয়ারি ২০২৩।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য ও শর্তাবলি জানতে গার্ডেন রিচ শিপবিল্ডার্স অ্যান্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেডের এই ওয়েবসাইটটি দেখুন— https://grse.in/।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement