MAKAUT

অধ্যাপকের চাকরি খুঁজছেন? সুযোগ দিচ্ছে ম্যাকাউট

গণিত, পরিসংখ্যান, মনোবিজ্ঞান, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং-সহ আরও বিভাগে এই তিনটি পদে নিয়োগ করা হবে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ১৫:১৩
ম্যাকাউটে কাজের সুযোগ।

ম্যাকাউটে কাজের সুযোগ। ছবি: সংগৃহীত।

মাওলানা আবুল কালাম আজাদ ইউনিভার্সিটি অব টেকনোলজি (ম্যাকাউট)-এ একাধিক বিভাগে অধ্যাপক নিয়োগ করতে চলেছে। সম্প্রতি তার বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে।

প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর এবং অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদে নিয়োগ করা হবে। ফরেন্সিক সায়েন্স, রসায়ন (অ্যাপ্লাইড), গণিত (অ্যাপ্লাইড), পরিসংখ্যান (অ্যাপ্লাইড), কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং, বায়োইনফরমেটিক্স, বায়োটেকনোলজি, মাইক্রোবায়োলজি, ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড ম্যানেজমেন্ট, মিডিয়া সায়েন্স, মনোবিজ্ঞান (অ্যাপ্লাইড), ইকোনমিক্স, পুষ্টিবিজ্ঞান, ফার্মাকোলজি অ্যান্ড ম্যানেজমেন্ট সায়েন্স-সহ আরও বিভাগে এই তিনটি পদে নিয়োগ করা হবে।

Advertisement

প্রতিটি পদেই আবেদনের যোগ্যতা নির্ধারিত করা হয়েছে ইউজিসি-র নিয়মাবলি অনুযায়ী। ইচ্ছুক প্রার্থীরা নিয়োগ সংক্রান্ত বিষয় জানতে ইউজিসি-র ওয়েবসাইটটি দেখতে পারেন।

আবেদন প্রক্রিয়া:

ইচ্ছুক চাকরিপ্রার্থীকে মাওলানা আবুল কালাম আজাদ ইউনিভার্সিটি অব টেকনোলজির ওয়েবসাইটে যেতে হবে প্রথমে। ‘হোমপেজ’ থেকে ‘ভ্যাকান্সি’-তে গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন ইচ্ছুক চাকরিপ্রার্থীরা। বিজ্ঞপ্তি থেকে অনলাইনের মাধ্যমে আবেদন করা যাবে। বিজ্ঞপ্তিতে আবেদনের শেষ দিন কোনও উল্লেখ করা নেই।

নিয়োগ সংক্রান্ত বিষয় বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ম্যাকাউট-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement