Darjeeling

পাহাড়ে চাকরি করতে চান? সুযোগ দিচ্ছে দার্জিলিং

ল্যাবেটরি টেকনিশিয়ান-সহ একাধিক পদে কর্মী নিয়োগ করা হবে। প্রতি মাসে বেতন দেওয়া হবে ১৮ হাজার থেকে ৪২ হাজার টাকা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২৩ ১৪:০৮
দার্জিলিঙে কাজের সুযোগ।

দার্জিলিঙে কাজের সুযোগ। প্রতীকী ছবি।

শহরের ব্যস্ততম জীবন ছেড়ে নিরিবিলি পাহাড়ি এলাকায় গিয়ে চাকরি জীবন শুরু করতে অনেকেই চান। এ বার সেই সুযোগই করে দিচ্ছে দার্জিলিং। জেলার প্রশাসনিক ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে একাধিক পদে নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি।

ডেন্টাল হাইজেনিস্ট, ল্যাবরেটারি টেকনিশিয়ান-এসএনসিইউ, মাল্টিরিহ্যাবিলিটেশন ওয়ার্কার, বায়ো মেডিক্যাল ইঞ্জিনিয়ার, মেডিক্যাল অফিসার আয়ুস এমএইচটি, ক্লিনিক্যাল সাইকোলজিস্ট, ব্লক এপডিমিওলজিস্ট, ব্লক পাবলিক হেলথ ম্যানেজার, ল্যাবরেটারি টেকনিশিয়ান, ব্লক ডেটা ম্যানেজার পদে নিয়োগ করা হবে। প্রতিটি পদে আবেদনের যোগ্যতা ভিন্ন। চাকরিপ্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে। নিয়োগের পর প্রতি মাসে বেতন দেওয়া হবে ১৮ হাজার থেকে ৪২ হাজার টাকা। দার্জিলিং-সহ পাহাড়ের বিভিন্ন এলাকায় কর্মস্থল হবে।

Advertisement

আবেদন প্রক্রিয়া:

ইচ্ছুক চাকরি প্রার্থীকে পশ্চিমবঙ্গ স্বাস্থ্য বিভাগের ওয়েবসাইটে গিয়ে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এর পর প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ২ মার্চ থেকে ১৭ মার্চের মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে দার্জিলিং জেলার প্রশাসনিক ওয়েবসাইটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement