Garden Reach Shipbuilders and Engineers limited

গার্ডেনরিচ শিপবিল্ডার্স অ্যান্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেডে কর্মী নিয়োগ, কোন কোন পদের জন্য?

সুপারভাইজর এবং ইঞ্জিন টেকনিশিয়ান পদের জন্য নিয়োগ করা হবে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কম্পিউটার অ্যাপ্লিকেশন বা কম্পিউটার সায়েন্স বিষয়ে ব্যাচেলর ডিগ্রি থাকতে হবে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:২৯
গার্ডেনরিচ শিপবিল্ডার্স অ্যান্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেড।

গার্ডেনরিচ শিপবিল্ডার্স অ্যান্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেড। ছবি: সংগৃহীত।

গার্ডেনরিচ শিপবিল্ডার্স অ্যান্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেডে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সুপারভাইজার এবং ইঞ্জিন টেকনিশিয়ান পদে নিয়োগ করা হবে। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

সুপারভাইজার পদে আবেদনের জন্য বয়স ২৮ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক হতে হবে। কম্পিউটার/ আইটি/ নেটওয়ার্কিং বিষয়ের উপর ডিপ্লোমা বা পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা থাকা প্রয়োজন। দু’টি স্তরেই ন্যূনতম ৬০ শতাংশ নম্বর থাকা প্রয়োজন। এ ছাড়াও, যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কম্পিউটার অ্যাপ্লিকেশন বা কম্পিউটার সায়েন্সের ব্যাচেলর ডিগ্রি থাকতে হবে।

Advertisement

ইঞ্জিন টেকনিশিয়ান পদে আবেদনের জন্য বয়স ২৮ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর-সহ ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং/ ইলেকট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং-এ ডিপ্লোমা থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া

https://grse.in/ এই ওয়েবসাইটে গিয়ে ‘কারেন্ট জব’-এ যেতে হবে। এর পর সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে গিয়ে অনলাইনের মাধ্যমে রেজিস্ট্রেশন করতে হবে। প্রয়োজনীয় তথ্য দিয়ে আবেদনপত্র পূরণ করতে হবে। পূরণ হয়ে গেলে আবেদনপত্রের জন্য বরাদ্দ টাকা জমা করে সাবমিট করতে হবে। এর পর আবেদনপত্রের প্রিন্ট আউট নেওয়া প্রয়োজন। সব শেষে প্রয়োজনীয় স্বপ্রত্যয়িত নথি এবং আবেদনপত্র বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পাঠিয়ে দিতে হবে। অনলাইন রেজিস্ট্রেশনের শেষ দিন ৬ ফেব্রুয়ারি ’২৩ এবং আবেদনপত্র জমা করার শেষ দিন ১৩ ফেব্রুয়ারি ২০২৩।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য ও শর্তাবলি জানতে গার্ডেনরিচ শিপবিল্ডার্স অ্যান্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেডের এই ওয়েবসাইটটি দেখুন— https://grse.in/।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement