Bose Institute Recruitment 2023

আইন নিয়ে পড়েছেন? ৫০ হাজার টাকা বেতনে বোস ইনস্টিটিউটে রয়েছে কাজের সুযোগ

সপ্তাহে ২ দিন ৩ ঘন্টা করে কাজ করতে হতে পারে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২৩ ১৫:০৮
বোস ইনস্টিটিউট।

বোস ইনস্টিটিউট।

আইন নিয়ে যদি পড়াশোনা করে থাকেন, তা হলে বসু বিজ্ঞান মন্দির (বোস ইনস্টিটিউট)-এ রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তিও প্রকাশিত হয়েছে।

চুক্তির ভিত্তিতে লিগ্যাল কনসাল্ট্যান্ট পদে নিয়োগ হবে। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৫০ হাজার টাকা। সপ্তাহে ২ দিন ৩ ঘন্টা করে কাজ করতে হতে পারে। প্রয়োজনে এই সময়সীমা বাড়তে পারে।

Advertisement

আবেদনের জন্য প্রার্থীকে ব্যাচলর অব ল পাশ হতে হবে। কলকাতা হাই কোর্টের অধীনে নাম নথিভুক্ত থাকা দরকার প্রার্থীর। ১০ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। যে সমস্ত প্রার্থীর বয়স ৪০ থেকে ৬০ বছরের মধ্যে, তাঁরা আবেদন করতে পারবেন। এ ছাড়াও বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে বসু বিজ্ঞান মন্দিরের ওয়েবসাইটে দেওয়া মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে বসু বিজ্ঞান মন্দিরের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী বিস্তারিত জীবনপঞ্জি এবং প্রয়োজনীয় স্বপ্রত্যয়িত নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পাঠিয়ে দিতে হবে। ১৩ মে বিকেল ৫টা পর্যন্ত আবেদনপত্র জমা দেওয়া যাবে। যদি স্বপ্রত্যয়িত নথি জমা না দেওয়া হয়, তা হলে সেই আবেদনপত্র গ্রাহ্য হবে না।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে বসু বিজ্ঞান মন্দিরের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement